Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

ফেরদৌসকে নিয়ে যা বললেন ঋতুপর্ণা

ডেইলি নিউজ ডেস্ক রিপোর্ট॥ ভারতের লোকসভা নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে বিতর্কের মুখে বাংলাদেশের অভিনেতা ফেরদৌস আহমেদ। একজন বিদেশি নাগরিক হয়ে অন্য দেশের নির্বাচনে অংশ নেওয়ার কারণে ভিসা আইনে ফেরদৌসের বিজনেস ভিসা বাতিল করে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

এদিকে, এই ঘটনার পর থেকেই ওপার-এপাড় দুইপাড়েই বাংলাদেশি নায়ক ফেরদৌসকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এরই ধারাবাহিকতায় এবার নায়ক ফেরদৌসকে নিয়ে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাও। বিভিন্ন গণমাধ্যমে ঋতুপর্ণা বলেছেন, ফেরদৌসের দারুণ গ্রহণযোগ্যতা রয়েছে কলকাতায়। কয়েক দশক ধরে ফেরদৌস কলকাতায় সুনামের সঙ্গে কাজ করছে। আমার বিশ্বাস, আইনটা জানা ছিল না, থাকলে ফেরদৌস প্রচারণায় যেত না। এখন তার ব্যাপারে কোনো সিদ্ধান্তে নেওয়ার ক্ষেত্রে বিষয়গুলো বিবেচনায় রাখা উচিত।’
উল্লেখ্য, ভারতের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার জন্য কোন বিদেশি নাগরিককেই কোন ক্যাটাগরিতেই ভিসা ইস্যু করা হয় না। কিন্তু বিজনেস ভিসা নিয়ে সেই নীতি ভেঙেছেন বলেই অভিযোগ ফেরদৌসের বিরুদ্ধে। ভারতের ঋতুপর্ণা, রচনা ব্যানার্জীসহ অনেক অভিনেত্রীর সাথে জুটি বেঁধে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন ঢালিউডের ফেরদৌস আহমেদ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা
আফগানিস্তানের বিপক্ষে কঠিন সময় আসছে: পাপন
হিরো আলম ঈদের পর দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে।

আরও খবর