Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

ফের হাসপাতালে ভর্তি অমিত শাহ

সময় সংবাদ লাইভ রিপোর্ট : ফের হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শনিবার রাতে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস) হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর এনডিটিভির।

জানা গেছে, দুই সপ্তাহ আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন অমিত। করোনা সংক্রমণের কারণে সেখানে ভর্তি ছিলেন তিনি। পরে শনিবার রাত ১১টার দিকে তার শ্বাসকষ্ট দেখা দেয়। এর পরই অমিত শাহকে এমসে নিয়ে যাওয়া হয়। এমস হাসপাতালের পরিচালক রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে একটি চিকিৎসক দলের পর্যবেক্ষণে আছেন তিনি।

এর আগে গত ২ আগস্ট করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার খবর জানিয়ে টুইট করেছিলেন অমিত শাহ। এর পর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখান চিকিৎসার পর গত ১৪ আগস্ট টুইটারে অমিত জানান, তার কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে সে সময় হাসপাতাল থেকে ছাড়া পেলেও নিজের বাসভবনে আইসোলেশনে ছিলেন তিনি। এর চার দিন পরই ফের হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। ক্লান্তি ও শরীরে ব্যথার সমস্যার কথা জানিয়েছিলেন অমিত।

গত ১৮ আগস্ট করোনা পরবর্তী চিকিৎসার জন্য তাকে এমসে নিয়ে যাওয়া হয়। সেখানে ভর্তির ১৩ দিন পর চিকিৎসকরা জানান, পুরোপুরি সুস্থ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ৩০ আগস্ট এমস থেকে ছাড়া পান তিনি। তবে শনিবার রাতে আবারও তার শারীরিক সমস্যা দেখা দেয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাহিদা অনুযায়ী অর্থ দিতে পারছে না ব্যাংক
ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ

আরও খবর