Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

বগুড়ায় বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টার চালু

সময় সংবাদ রির্পোটঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বগুড়া জেলা শাখার উদ্যোগে টেলি মেডিসিনের মাধ্যমে করোনা রোগীর ফ্রি চিকিৎসা সেবা দেওয়ার লক্ষ্যে জেলা বিএনপি অফিসে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। ড্যাব বগুড়া ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় এই হেল্প সেন্টার চালু করা হয়।

এই করোনাকালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ এর আহ্বানে সাড়া দিয়ে ইতোমধ্যে করোনা হেল্প সেন্টারে অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, ওষুধসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
এর ধারাবাহিকতায় আজ শনিবার দুপুরে বগুড়া জেলা বিএনপির কার্যালয় করোনা হেল্প সেন্টারের জন্য দুইটি অক্সিজেন সিলিন্ডার, মেডিসিন ও নগদ অর্থ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মো. হেলালুজ্জামান তালুকদার লালুর নিকট প্রদান করে ধুনট উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া পৌরসভা মেয়র ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক সদস্য আলী আজগর তালুকদার হেনা প্রমুখ নেতাকর্মীরা।

প্রসঙ্গত, করোনা হেল্প সেন্টারের অসহায় রোগীদের জন্য ফ্রি ওষুধের ব্যবস্থাসহ মুমূর্ষু রোগীদের জন্য অক্সিজেন ও অ্যাম্বুলেন্সের ব্যবস্থা রয়েছে।

 

mp

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর