Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

*সময় সংবাদ লাইভ রির্পোটঃ শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথমবারের মতো জয় পেয়েছে বাংলাদেশ। ঐতিহাসিক এই জয়ে বাংলাদেশ ক্রিকেট দল এখন অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি নানা শ্রেণি-পেশার মানুষেরাও তাদের অভিনন্দন জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমও ভাসছে টাইগারদের প্রশংসায়।

শুক্রবার রাতে পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় টোয়েন্টিতে মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে অস্ট্রেলিয়াকে ১০ রানে হারায় স্বাগতিক বাংলাদেশ। এই জয়ের মাধ্যমে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে কোনো ক্রিকেট সিরিজ জয়ের স্বাদ পেল বাংলাদেশ।

পৃথক পৃথক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অস্ট্রেলিয়াকে পরাজিত করায় বাংলাদেশ দলের সব খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানান।

বাংলাদেশ দলের এই জয়ের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন রাষ্ট্র ও সরকারপ্রধান।

এদিকে টাইগারদের আরও অভিনন্দন জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের প্রমুখ।

প্রসঙ্গত, এর আগে বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়াকে ২৩ রানে এবং দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে পাঁচ উইকেটে পরাজিত করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর