Header Border

ঢাকা, সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনকে বাকেরগঞ্জে ফুলেল সংবর্ধনা

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি বাকেরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি বাকেরগঞ্জের কৃতি সন্তান মোস্তাফিজুর রহমান শাহীন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় বাকেরগঞ্জজের ইউআরসিতে এক ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।

বাকেরগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা নির্বাহী সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সালমান আজিমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালিত হয়.

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলহাজ্ব শাহজাহান হাওলাদার, সৈয়দ মোশাররফ হোসেন, ছাত্র সমাজ সভাপতি রাসেল হায়দার, মোর্শেদা আকতার,শহিদুল ইসলাম, গাজী ফাইজুল হক,কবির হোসেন, জিয়াউর রহমান, রাসেদ আহমেদ, নিটুল সাহা,প্রমূখ।

সংবার্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মোস্তাফিজুর রহমান শাহীন বলেন আমাদের মাঝে ভেদাভেদ ভুলে যেতে হবে.তিনি সকলকে পুরনো সংগঠন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির পতাকাতলে ঐক্যের আহবান জানান।

উপজেলা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় জনাব গোলাম মোস্তফাকে আহবায়ক,মোঃ কবির হেসেন ও জিয়াউর রহমানকে যুগ্ম আহবায়ক এবং মোঃ শহিদুল ইসলাম কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট এ্যাডহক কমিটি ঘোষনা করা হয়।উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যে ১৪ টি ইউনিয়ন ও পৌর কমিটি গঠন করে উপজেলা কাউন্সিলের মাধ্যমে উপজেলা পূর্ণাঙ্গ কমিটি করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার
রেলওয়ের ৭১৩ কোটি টাকার ‘গচ্চা প্রকল্প’
সন্ধ্যার মধ্যে ঝড়ের আভাস
১ মাস পর ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার, গ্রেপ্তার ৯
কাটেনি রিমালের প্রভাব, আজও ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির শঙ্কা

আরও খবর