Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য পদে নির্বাচিত হলেন আয়শা আক্তার দ্বীপা

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নির্বাহী সদস্য পদে নির্বাচিত হলেন আয়শা আক্তার দ্বীপা। আয়শা আক্তার দ্বীপা জগন্নাথ বিশ্বববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিদ্যায় স্নাতক ও প্রথম শ্রেণীতে স্নাতকোওর ডিগ্রী অর্জন করেন। এছাড়াও তিনি রেসিডেন্সিয়াল ল্যাবরেটরী কলেজের সাবেক কেমিস্ট্রি প্রভাষক এবং বর্তমানে রেডিয়েন্ট প্রিজারভেশন ও ডাটা ম্যানেজমেন্টের সহ প্রতিষ্ঠাতা এবং সিইও হিসেবে কর্মরত আছেন.

তার বাবা বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন ১৯৭১ সালে সামরিক বাহিনীতে কর্মরত থাকা অবস্থায় ২নম্বর সেক্টর থেকে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে।

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল(জামুকা) অনুমোদিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কমিটির অনুমোদন দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলাইমান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবু।

সময় সংবাদ লাইভ এর সাথে একান্ত আলাপে আয়েশা আক্তার দীপা জানান মুক্তিযুদ্ধ আমাদের হৃদয়ের স্পন্দন আর মুক্তিযোদ্ধারা হলো আমাদের গর্ব।আমাকে নির্বাহী সদস্য হিসেবে অনুমোদন দেয়ায় প্রথমেই আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোলাইমান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবু ভাইকে। আমি আশা করছি কমিটির সবাইকে নিয়ে মুক্তিযোদ্ধা ও তাদের গর্বিত সন্তানদের অধিকার আদায়ে কাজ করে যাবো।তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যেন তার সততা ও নিষ্ঠা দিয়ে জাতির শেষ্ঠ সন্তানদের জন্য অবদান রাখতে পারেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর