Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

বাকেরগঞ্জবাসীর আতংকের নাম কিশোর গ্যাংগ সজীব বাহিনী,তাদের হাতে জিম্মি বাকেরগঞ্জবাসী।

সময় সংবাদ লাইভ রির্পোটঃবরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১২নং রঙ্গশ্রী ইউনিয়নে বেপরোয়া হয়ে উঠেছে মোঃ হাকিম খানের ছোট ছেলে কিশোর গ্যাং লিডার সজীব ও তার পালিত সন্ত্রাসী বাহিনীর সদস্যরা। সজিব বাহিনীর তান্ডবে অতিষ্ঠ হয়ে উঠেছে পুরো এলাকাবাসী। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে সজিব গড়ে তুলেছে ত্রাসের রাজত্ব। দীর্ঘ দিন যাবত চুরি, ছিনতাই, ইভটিজিং, চাঁদাবাজী, মাদক সেবনসহ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে ৷

সজীব বাহিনীর যন্ত্রণায় অতিষ্ঠ উপজেলার ১২নং রঙ্গশ্রী ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষ। তারা এলাকার বিভিন্ন স্থানে বসে প্রকাশেই করে থাকে মাদক সেবন। শুধু তাই নয় সজিবের সাঙ্গপাঙ্গরা এখন সাধারণ মানুষের কাছে এক আতঙ্কের নাম।

স্থানীয় সূত্রে জানা গেছে, সজীব বাহিনীর হাত থেকে মুক্তি পাচ্ছে না কোন পেশার মানুষ। অটোরিকশা চালক থেকে শুরু করে সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে গেছে। কিছু দিন আগেও একই ইউনিয়নের বাসিন্দা মৃত্যু মোঃ লুৎফর মোল্লার ছেলে মোঃ মাসুমের কাছে চাঁদা দাবী করে বেধরক মারপিট করে।

এবার সজিব বাহিনীর হামলার শিকার হয়েছে একই বাড়ির বাসিন্দা মোঃ আবুল কালাম মল্লিকের ছোট ছেলে ১০ম শ্রেণী পড়ুয়া ছাত্র মোঃ লিমন মল্লিক।

ঘটনা গত (২রা জুলাই) শুক্রবার বিকেল ৩ টায়।কথা-কাটাকাটির এক পর্যায়ে লিমন মল্লিককে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে কিশোর গ্যাং লিডার সজিব ও তার গঠিত বাহিনীর সদস্যরা।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা লিমনকে উদ্ধার করে প্রথমে বাকেরগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেন।রোগীর অবস্থা আশঙ্কা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করার পরামর্শ প্রদান করেন কর্তব্যরত চিকিৎসক।

মাথায় আঘাতের কারনে চিকিৎসকদের পরামর্শে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এছাড়াও লিমনের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি পেটানো হয়েছে। বর্তমানে লিমন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানিয়েছে তার পরিবার।

কিশোর গ্যাং লিডার সজিব ও বাহিনীর সদস্যদের প্রতিরোধ করতে না পারলে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটে যেতে পারে বলে অভিযোগ করেছে স্থানীয়রা।

সাম্প্রতি লিমনের উপর হামলার ঘটনা তদন্ত করে কিশোর গ্যাং লিডার সজিবের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে ভুক্তভুগী পরিবার ও এলাকাবাসী।

এ বিষয় জানতে চাইলে বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার পিপিএম সেবা বলেন, লিমনের উপর হামলার বিষয়টি আমার জানা নেই। তবে কিশোর গ্যাং দমনে আমরা সতর্ক অবস্থানে রয়েছি। ভুক্তভোগীর লিখত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয় বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন বলেন, ঘটনা তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।’’

সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মির্জা ফখরুল-খসরুর ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ প্রত্যাহার, আজই মুক্তি
মানবতাবিরোধী অপরাধে ৩ আসামির আমৃত্যু কারাদণ্ড
ভাষার মাসের প্রথম দিনে হাইকোর্টে বাংলায় আদেশ-রায়
নির্বাচন শেষে কারামুক্তির আশা বিএনপি নেতাকর্মীর
বাতিলই থাকছে সাদিক আব্দুল্লাহর প্রার্থিতা
৩০ দিনে বিএনপি-জামায়াতের ৬০০ নেতাকর্মীর কারাদণ্ড

আরও খবর