Header Border

ঢাকা, সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

বিত্তবানদের পকেট কাটতে পিয়াসা-মৌয়ের ফাঁদ

সময় সংবাদ লাইভ রির্পোটঃ : রাজধানীর বারিধারায় আলিসান ফ্ল্যাট মডেল ফারিয়া মাহবুব পিয়াসার। সেখানে পার্টি বসত নিয়মিতই। অতিথি সব সমাজের প্রভাবশালী ও বিত্তবানরা। এমনকি তাদের সন্তানরাও যোগ দিতেন এসব পার্টিতে। আর এসব আসরে চলত মদ, সিসা ও ইয়াবা সেবন। অনুষঙ্গ বিনোদন হিসেবে থাকত অশ্লীল নাচ-গান। এর আড়ালেই পাতা ফাঁদ। সুযোগ বুঝে আপত্তিকর অবস্থার ছবি তুলে নিতেন চক্রের সদস্যরা। পরে ওই ছবি দিয়েই নামতেন ব্ল্যাকমেইলে। হাতিয়ে নিতেন মোটা অঙ্কের টাকা। এ রকম বেশ কিছু অভিযোগের তদন্তে নেমেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করে মডেল পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে। তাদের বাসা থেকে জব্দ করা হয় বিদেশি মদ, ইয়াবা, সিসাসহ বিভিন্ন মাদক।

মডেল পিয়াসা ও মৌয়ের বিস্তারিত কর্মকান্ড- এবং চক্রের বাকি সদস্যদের ধরতে তিন দিন করে তাদের রিমান্ডে নিয়েছে ডিবি পুলিশ। গতকাল ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম ও ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গুলশান থানায় দায়ের করা মাদক মামলায় পিয়াসার ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবির পুলিশ পরিদর্শক আলমগীর সিদ্দিক।

আবেদনে বলা হয়- জিজ্ঞাসাবাদে পিয়াসা জানান, বাসায় নাচ ও গানের আসর বসিয়ে অর্থের বিনিময়ে বিত্তশালীদের কাছে মদ, ইয়াবা, সিসাসহ অন্যান্য নেশাজাতীয় দ্রব্য বিক্রি করতেন তিনি। ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করতেন এসব মাদক। অথচ বিদেশি মদ, বিয়ার ও সিসা নিজের কাছে রাখার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি পিয়াসা। তার সঙ্গে শহরের আরও মাদক বিক্রেতা ও সেবনকারীর সম্পর্ক রয়েছে বলেও প্রাথমিকভাবে জানা যায়। এসব বিষয়ে বিস্তারিত জানার জন্যই এ মডেলকে ১০ দিনের রিমান্ডে চান তদন্ত কর্মকর্তা আলমগীর সিদ্দিক। অন্যদিকে মোহাম্মদপুর থানার মামলায় মডেল মৌকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো. মাজহারুল ইসলাম। সেই আবেদনেও একই অভিযোগ আনা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ জামাত কোথায় কখন
‘পৃথিবীর কোনো শক্তিই আমাদের বিরত রাখতে পারবে না’-নেতানিয়াহু
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
 মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন
চালের দাম বাড়ছে : সবজির দাম কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি

আরও খবর