Header Border

ঢাকা, রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

বিশ্বকাপ খেলা হচ্ছে না উইলিয়ামসনের!

সময় সংবাদ রিপোর্টঃ  চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলে কেন উইলিয়ামসনের পাওয়া চোটের গভীরতা সম্পর্কে আগেই জানা গেছে। এজন্য কুড়ি ওভারের এই টুর্নামেন্টের পুরো আসর থেকেই ছিটকে গেছেন নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার। এবার আরও বড় একটি দুঃসংবাদ পেতে যাচ্ছেন তিনি। ভারতের মাটিতে অনুষ্ঠিতব্য আসন্ন পঞ্চাশ ওভারের বিশ্বকাপে উইলিয়ামসনের খেলার সম্ভাবনা নেই বললেই চলে।

আইপিএলের ১৬তম আসরের উদ্বোধনী ম্যাচে গত ৩১ মার্চ মুখোমুখি হয় গুজরাট টাইটান্স এবং চেন্নাই সুপার কিংস। ইয়োলো জার্সিধারীদের ইনিংসের ১৩তম ওভারের ঘটনা। ওপেনার রুতুরাজ গায়কোয়াড়ের সজোরে হাঁকানো একটি শটকে ছয় থেকে বাঁচাতে বাউন্ডারি সীমানায় লাফ দেন উইলিয়ামসন। তাতে ওভার বাউন্ডারি পাননি গায়কোয়াড়। সেটা গড়িয়ে সীমানা পার হয়।

গুরুত্বপূর্ণ দুটি রান বাঁচালেও মাটিতে পড়ার সময় ভারসাম্য ধরে রাখতে পারেননি উইলিয়ামসন। তাতেই ডান হাঁটুতে প্রচন্ড ব্যথা পান ৩২ বছর বয়সী ক্রিকেটার। এরপর আর দাঁড়াতে না পারায় সাপোর্ট স্টাফদের সহায়তায় মাঠ ছাড়েন উইলিয়ামসন। চোটের কারণ পুরো আইপিএল থেকে ছিটকে যাওয়ার পরদিনই নিউজিল্যান্ডের বিমানে চড়েন তিনি।

দেশে ফিরে পরীক্ষা নিরীক্ষা করিয়েছেন উইলিয়ামসন। সেখানেই পাওয়া গেছে বাজে সংবাদ। তার ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে। ফোলাভাব এখনও কমেনি। ব্যথা কিছুটা কমলে অস্ত্রোপচারের টেবিল বসতে হবে সময়ের অন্যতম সেরা এই ব্যাটারকে। সেটা থেকে পুরোপুরি সুস্থ হতে অনেক সময় লেগে যাবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

উইলিয়ামসন যে আসন্ন ওয়ানডে বিশ্বকাপে খেলতে পারবেন না তেমন শঙ্কা প্রকাশ করেছেন খোদ নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড। তিনি বলেন, ‘উইলিয়ামসন দারুণ একজন নেতা। বিশ্বকাপের আগে আমরা তার সুস্থ হওয়ার আশা ছেড়ে দেইনি। তবে এই পর্যায়ে এটা অসম্ভাব্য বলে মনে হচ্ছে। এটা তার জন্য একটি কঠিন সময়। এটা এমন কোনও আঘাত নয় যা আপনি আশা করতে পারেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ষোড়শ এশিয়া কাপের পর্দা উঠছে আজ
হোয়াইটওয়াশ এড়াতে আজ মাঠে নামছে বাংলাদেশ
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের
হঠাৎ সংবাদ সম্মেলনের ডাক তামিমের, আসতে পারে বড় ঘোষণা
আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
ফাইনালে ভারতের সঙ্গে পারল না বাংলাদেশের মেয়েরা

আরও খবর