Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে আসছেন সাকিব-তাসকিন

সময় সংবাদ লাইভ রির্পোটঃ ২০২১ সালের জন্য বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্ত হতে যাচ্ছেন সাকিব আল হাসান এবং তাসকিন আহমেদ। ২০১৯ সালে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দেওয়া এক বছরের নিষেধাজ্ঞার কারণে চুক্তি থেকে বাদ পড়েছিলেন সাকিব।

টেস্ট, ওয়ানডে এবং টি টোয়েন্টি, তিন ফরমেটের চুক্তিতে ফিরছেন সাকিব। এদিকে গত ৩ বছর ধরেই বিসিবির কেন্দ্রীয় চুক্তির বাইরে ছিলেন তাসকিন। সাম্প্রতিক পারফরমেন্স বিবেচনায় আবারও ফিরেছেন তিনি। তবে শুধু ওয়ানডে এবং টেস্টের জন্যই চুক্তিতে অন্তর্ভুক্ত হতে পারেন এই পেসার।
ক্রিকেটবিষয়ক ক্রিকবাজ সূত্রে জানা যায়, এ বছর ১৮ জন ক্রিকেটার বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্ত হতে যাচ্ছেন। আগামী বোর্ড সভায় এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হতে পারে। ২০২০ সালের চুক্তিতে ১৭ জন ক্রিকেটার ছিলেন।
ক্রিকবাজ আরও জানিয়েছে, এবারের চুক্তিতে সর্বোচ্চ পারিশ্রমিক পেতে যাচ্ছেন মুশফিকুর রহিম। তিন ফরমেটের চুক্তিতেই তাকে রেখেছে বোর্ড। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুস্তাফিজুর রহমান যথারীতি ওয়ানডে এবং টি-টোয়েন্টির চুক্তিতে পুনর্বহাল থাকছেন। অফ ফর্মে থাকা লিটন দাসও থাকছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে।
সময় সংবাদ লাইভ।

 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
ষোড়শ এশিয়া কাপের পর্দা উঠছে আজ
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
হোয়াইটওয়াশ এড়াতে আজ মাঠে নামছে বাংলাদেশ
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের
হঠাৎ সংবাদ সম্মেলনের ডাক তামিমের, আসতে পারে বড় ঘোষণা

আরও খবর