Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

বৌভাতের অনুষ্ঠান প্যান্ডেলেই বরের জানাজা সম্পন্ন

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ মানুষের মৃত্যু একটি স্বাভাবিক ঘটনা হলেও কিছু কিছু মানুষের মৃত্যু অস্বাভাবিকতার জন্ম দেয়.যে অনুষ্ঠান স্থলে বৌভাতের ধুমধাম আয়োজন চলছিল সেখানে যদি বরের জানাযা সম্পন্ন হয় তাহলে সেটা কতটুকু অস্বাভাবিকতার জন্ম দেয়.

এমন হৃদয়বিদারক ঘটনাই ঘটেছে গত বুধবার বিকেলে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামে. ওই গ্রামের বাসিন্দা মো. সফেজ উদ্দিন হাওলাদারের ছেলে মো. রফিকুল ইসলামের (২৫) আকস্মিক এমন মৃত্যু হয়েছে.এই মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। যেখানে বউভাত অনুষ্ঠানের অতিথিদের আপ্যায়নের জন্য প্যান্ডেল সাজানো হয়েছিল, সেখানেই বুধবার বিকেলে পড়ানো হয় রফিকুলের জানাজা। এদিকে নববধূ স্বামীর অকালমৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গে জ্ঞান হারিয়ে ফেলেন। তাঁকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে রফিকুল ইসলামের চাচাতো ভাই জয়নাল হাওলাদার সময় সংবাদ লাইভকে বলেন দুই দিন আগে গত সোমবার বরগুনার বেতাগী উপজেলার বাসন্ডা গ্রামের আবদুল মান্নান হাওলাদারের মেয়ে ময়না আক্তারের (১৮) সঙ্গে রফিকুলের বিয়ে হয়। রেওয়াজ অনুযায়ী বিয়ের তৃতীয় দিন বুধবার আয়োজন করা হয় বউভাতের। অনুষ্ঠানের আগের দিন মঙ্গলবার রাত থেকে কিছুটা জ্বর ও পেটব্যথায় অসুস্থ বোধ করায় বুধবার সকালে রফিকুলকে বরিশালের শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে মারা যান তিনি।

রফিকুল ইসলামের পিতা সফেজ উদ্দিন হাওলাদার সময় সংবাদ লাইফ কে বলেন গত ১০ বছর পূর্বে রফিকের পিত্তথলিতে অপারেশন হয়েছিলো. অপারেশন সফলভাবে সম্পন্ন হয় এবং পুরোপুরি সুস্থ বোধ করে.এ ব্যতীত রফিক অন্য কোন রোগে আক্রান্ত ছিলোনা.

-ফয়সাল হাওলাদার, সময় সংবাদ লাইভ, মির্জাগঞ্জ পটুয়াখালী.

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস

আরও খবর