Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

ভয়াবহ যানজট রাজধানীবাসীর মনে জলাবদ্ধতার আতঙ্ক।

সময় সংবাদ লাইভ রির্পোটঃ আজ দুপুর সোয়া ২টার পর ফের বৃষ্টি শুরু হয়েছে। স্বল্প সময়ের এ বৃষ্টিতেই বিভিন্ন রাস্তায় পানি জমতে শুরু করে। বৃষ্টিতে গরম থেকে রেহাই পাওয়ার প্রশান্তি মিললেও রাজধানীবাসীর মনে জলাবদ্ধতার আতঙ্ক দেখা দিয়েছে।
দফায় দফায় বৃষ্টিপাতে

জলজটে ভয়াবহ যানজট তৈরি হয় রাজধানীজুড়ে। রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা পরিবহন, গণপরিবহন, ব্যক্তিগত গাড়ি ও মোটরযানে দীর্ঘ সারি পড়ে। পাড়া-মহল্লার ময়লা, দুর্গন্ধযুক্ত পানি মাড়িয়ে প্রধান সড়কে পৌঁছেও যানবাহনের সংকটে পড়েন অনেকে। সেই সঙ্গে অদেখা খানাখন্দের ঝক্কি বাড়িয়েছে ভোগান্তি। জলজট ও যানজটে চরম দুর্ভোগে পড়ে রাজধানীবাসী।
জুনের প্রথম সপ্তাহেই ঢাকায় দুদিন ভারি বৃষ্টিপাত হয়েছে। তার মধ্যে ১ জুন তিন ঘণ্টায় ৮৫ মিলিমিটার এবং গত ২৪ ঘণ্টায় মোট ১১১ মিলিমিটার বৃষ্টি হয়েছে রাজধানীতে। দুদিনের বৃষ্টিতে ঢাকায় ব্যাপক জলাবদ্ধতা দেখা দিয়েছিল। মানুষের ভোগান্তিও ছিল চরমে।

সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।
ইব্রাহিম খলিল, সিটি রিপোর্টার, সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর