Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে

মার্কিন তরুণী প্রেমের টানে চাঁদপুরে এসে বিয়ের পিঁড়িতে

সময় সংবাদ লাইভ রির্পোটঃ ভালোবাসার টানে সুদূর যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ছুটে এলেন এক মার্কিন তরুণী। বিয়ে বন্ধনে আবন্ধ হলেন চাঁদপুরের এক যুবকের সাথে।তাদের এ ব্যতিক্রমধর্মী বিয়ে এলাকায় চাঞ্চল্য তৈরি করেছে। বিদেশি নববধূকে এক নজর দেখতে দূর-দূরান্ত থেকে ছুটে আছে মানুষ, হুমড়ি খেয়ে পড়ছে নববিবাহিত এই দম্পতির বাড়িতে।

গতকাল শনিবার দুপুরে চাঁদুপুর সদরের আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামে এই বিয়ে সম্পন্ন হয়।মার্কিন কৃষ্ণাঙ্গ তরুণী জোনস্ জিউনাবচনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন স্থানীয় শাহাদাত হোসেন নামক এক যুবক। বিয়েতে শুধু মাত্র কনে একা থাকলেও বরের বাড়িতে তার আত্মীয়-বন্ধুরা উপস্থিত ছিলেন।

স্বজনরা জানান, শাহাদাতের ছোট ভাই আবু জাফর দুবাইয়ে থাকতেন। তখন তার সঙ্গে এক মার্কিন নারীর প্রেম হয়। পরে তারা বিয়ে করে যুক্তরাষ্ট্রে চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জোনস জিউনাবচনের সঙ্গে মালয়েশিয়ায় থাকা অবস্থায় শাহাদাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করেন। কয়েকদিন আগে তারা বিয়ের জন্য দেশে আসেন। কিছুদিনের মধ্যে তারা আবার বিদেশে চলে যাবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল শনিবার দুপুরে নিজ বাড়িতে সীমিত পরিসরে আত্মীয় স্বজনদের উপস্থিতিতে শাহাদাত হোসেন জোনসকে ইসলামি শরিয়া অনুযায়ী বিয়ে করেন।

বিয়ে সম্পন্ন হওয়ার পর বর শাহাদাত হোসেন ও নববধূ জোনস্ জিইনাবচন প্রাথমিক এক প্রতিক্রিয়ায় বলেন, ‘আমাদের ভালোবাসা বেশ কয়েক বছরের। তবে কিভাবে কখন কোথায় হলো। সেই গল্প আজ নয়, পরে একসময় জানাবো। সবশেষে আগামী দিনগুলো যেনো সুখের হয় তার জন্য তারা দোয়া প্রার্থনা করেন।’

এদিকে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বলেন, ‘একজন বিদেশি নারীর সঙ্গে এমন বিয়ের আয়োজন, তবে বিষয়টি পুলিশ কিংবা প্রশাসন অবগত নয়। তারপরও এই ব্যাপারে বিস্তারিত জানতে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।’

সময় সংবাদ লাইভ। 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ নিহত ১৪

আরও খবর