Header Border

ঢাকা, রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

মাশরাফির অবস্থার অবনতি

সময় সংবাদ লাইভ রিপোর্ট:করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। অধিনায়কত্ব ছাড়লেও যিনি অধিনায়ক হিসেবেই পরিচিত, সেই মাশরাফির শারিরীক অবস্থা আজ সোমবার হঠাৎ করে অবনতি হয়েছে। আগের দুদিন জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ না থাকলেও আজ সকাল থেকে বুকে হাল্কা ব্যথা অনুভব করছেন মাশরাফি বিন মর্তুজা। অবস্থার উন্নতি না হলে বিকালে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করানো হবে এ কিংবদন্তি ক্রিকেটারকে।

আজ সোমবার দুপুরে মাশরাফির রাজনৈতিক সহচর সৌমেন বসু জানিয়েছেন, ‘একটু বুকে ব্যথা হচ্ছে। তাছাড়া অন্য কোনো সমস্যা নেই। শ্বাসকষ্ট হচ্ছে না। তবে তার যেহেতু অ্যাজমার পুরনো সমস্যা আছে তাই আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। অবস্থার যদি অবনতি হয় তবে বিকালে হাসপাতালে নিয়ে যাব।’

উল্লেখ্য, শনিবার করোনা পজিটিভ রিপোর্ট হাতে পাওয়ার পর থেকে বাসাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা। সেদিনই সোশ্যাল সাইটে নিজের ছবি পোস্ট করে সবাইকে আশ্বস্ত করেছিলেন। টাইগার ক্যাপ্টেনের সুস্থতা কামনা করছে দেশবাসীরা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ জামাত কোথায় কখন
‘পৃথিবীর কোনো শক্তিই আমাদের বিরত রাখতে পারবে না’-নেতানিয়াহু
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
চালের দাম বাড়ছে : সবজির দাম কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি

আরও খবর