Header Border

ঢাকা, রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

মুফতি ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে আওয়ামী লীগ নেতার পদত্যাগ

সময় সংবাদ রিপোর্টঃ   সদ্য সমাপ্ত বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীমের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগের ঘোষণা দিয়েছেন কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।বুধবার বেলা ১১টার দিকে কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন শাহ আলম হাওলাদার নামের ওই আওয়ামী লীগ নেতা। তিনি কুয়াকাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং সাবেক কাউন্সিলর।

লিখিত বক্তব্যে শাহ আলম হাওলাদার বলেন, “গত ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা মনোনীত প্রার্থী মুফতি মুহাম্মদ ফয়জুল করীমের ওপর আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেন। যে কারণে আমি মন থেকে অনেক ব্যতীত হয়েছি। তাই একজন মুসলমান হিসেবে এই দলে আর থাকতে চাচ্ছি না।”তিনি আরও বলেন, “কুয়াকাটা পৌর আওয়ামী লীগের বর্তমান সভাপতির বেশ কিছু কার্যকলাপে আমি অতিষ্ঠ এবং ক্ষুব্ধ। তাই এ সিদ্ধান্ত নিয়েছি। তবে ইসলামী আন্দোলনের সঙ্গে রাজনৈতিকভাবে যোগদানের ব্যাপারে এখনও সিদ্ধান্ত গ্রহণ করিনি।”

শাহ আলম হাওলাদার বলেন, “আমি আমার পুরো জীবন আওয়ামী লীগের সঙ্গে যুক্ত ছিলাম। গত ৩০ বছর আওয়ামী লীগের বিভিন্ন সাংগঠনিক দায়িত্বে থেকে একজন একনিষ্ঠ আওয়ামী কর্মী হিসেবে কাজ করছি। তবে আওয়ামী পন্থী কিছু লোক একজন আলেমের ওপরে হামলা করায় আমি বেশ ব্যথিত হয়েছি। আমি একজন মুসলমান হিসেবে এই হামলার প্রতিবাদ স্বরূপ আওয়ামী জীবনের ইতি টেনেছি।”উল্লেখ্য, গত ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীমের ওপর একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে তাকে জখম করে। এর প্রতিবাদে রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন বর্জন করেছে দলটি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ জামাত কোথায় কখন
‘পৃথিবীর কোনো শক্তিই আমাদের বিরত রাখতে পারবে না’-নেতানিয়াহু
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
 মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’ ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন
চালের দাম বাড়ছে : সবজির দাম কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি

আরও খবর