Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৬.৯৬°সে

মৃত্যুর ২২ বছর পরও অক্ষত মরদেহ উদ্ধার

সময় সংবাদ লাইভ রিপোর্ট : ঝালকাঠি সদর উপজেলায় অক্ষত অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই মরদেহটি প্রায় ২২ বছর আগে দাফন করা হয়েছিল। এমনকি ওই মরদেহের কাফনের কাপড়টিও অক্ষত ছিলো। উপজেলার ভাটারাকান্দা গ্রামের এই ঘটনাটি ঘটেছে।

১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে পুনরায় ওই মরদেহটি দাফন করা হয়েছে। মৃত ওই ব্যক্তির নাম মো. মোজাফফর আলী হাওলাদার। ভাটারাকান্দা গ্রামের ওই বাসিন্দা ১৯৯৮ সালে ৬৫ বছর বয়সে মারা যান।

স্থানীয় ও স্বজনরা জানান, ২২ বছর আগে মারা যাওয়া উপজেলার চরকাঠি গ্রামে মো. মুজাফফর আলী হাওলাদার মারা যান। তাকে ওই গ্রামেই দাফন করা হয়। অনেক দিন ধরে গ্রামটি নদীগর্ভে বিলিন হওয়ার উপক্রম হলে মৃত মুজাফফর আলী হাওলাদারের স্বজনরা তার কবর স্থানান্তরের উদ্যোগ নেয়। এ সময় মুজাফফর আলী হাওলাদারের কবর স্থানান্তরের জন্য কবর খুঁড়লে তাতে দেখা যায় মৃত ব্যক্তির কাপড় অক্ষত রয়েছে। এছাড়া মৃতদেহও অক্ষত। এরপর স্বজনরা তা উদ্ধার করে বাড়িতে নিয়ে এলে মরদেহের শুধু চামড়াগুলো হাড়ের সাথে মিশে গেছে দেখতে পায়।

এ বিষয়ে ধানসিঁড়ি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, এ খবর মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই বাড়িতে লোকজন ভিড় জমায়। পরে মঙ্গলবার আসর বাদ নামাজে জানাজা শেষে পুনরায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

চাহিদা অনুযায়ী অর্থ দিতে পারছে না ব্যাংক
ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ

আরও খবর