Header Border

ঢাকা, সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে

জাতির জনকের জন্মশতবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে শুরু হচ্ছে ভারোত্তোলন প্রতিযোগিতা

সময় সংবাদ লাইভ রিপোর্টঃবঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ভারোত্তোলন প্রতিযোগিতা ময়মনসিংহের ঐতিহাসিক সার্কিট হাউস মাঠ সংলগ্ন জিমেনেসিয়ামে আগামী ৫ এপ্রিল শুরু হবে। এর লক্ষ্যে বিভাগীয় কমিশনার কার্যালয়ে বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান এনডিসির সভাপতিত্বে খেলাকে সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনের লক্ষ্যে ব্যাপক আলোচনা অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে স্মরণীয় করে রাখতে বাংলাদেশ ভারোউত্তোলনের সাধারণ সম্পাদক লেঃ কর্নেল নজরুল ইসলাম আলোচনা শুরুতেই বক্তব্যে বলেন বাংলার স্বাধীনতা ও খেলাধুলার জন্য বিশ্বের মানচিত্রে বাংলাদেশ আজ পরিচিত লাভ করেছে। ক্রীড়াই পাড়ে মাদকের হাত থেকে যুবকদেরকে রক্ষা করতে। তিনি বক্তব্যে আরো বলেন নিজের ইচ্ছা ও আন্তরিকতা থাকলে ভালো খেলোয়াড় হওয়া যায়।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিরঞ্জন দেবনাথ, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, জেলা পরিষদের চেয়রাম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, রেঞ্জ এর পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব মোঃ মাইনুল হাসান, ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, রাইফেলস ক্লাবের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামূল আলম, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মমতাজ উদ্দিন মন্তা প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর