Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা ও ডায়রিয়া প্রতিরোধের সামগ্রী প্রদান করেন ইঞ্জি.আবুল কাসেম সীমান্ত।

সময় সংবাদ লাইভ রির্পোটঃবৈশ্বিক করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ অন্য দিকে দক্ষিণ বঙ্গে মরার উপর খরার গাঁ ডায়রিয়া প্রকোপ হয়।ঝালকাঠির জেলায় রাজাপুর উপজেলায় স্যালাইনের সংকট পড়ে।অন্য দিকে রোগিদের সিন্ডিকেটের কবলে পড়তে হয়।

এমতাবস্থায় রাজাপুর ও কাঠালিয়া বাসীর জনগণের আস্থাভাজন ব্যাক্তি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য ও বার্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জি.আবুল কাসেম সীমান্ত রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ  করোনা মহামারী প্রতিরোধে ও ডায়রিয়া প্রকোপ প্রতিরোধের জন্য। 200 ব‍্যাগ আই ভি স‍্যালাইন, 1000 ওর স‍্যালাইন, 600 KN 95 mask হস্তান্তর করেন।

ইঞ্জি.আবুল কাসেম সীমান্ত এর কাছে জানতে চাইলে যে আপনি কি শুধু এই মহামারীর জন্য না সবসময় কাজ করার ইচ্ছা জনগণের  জন্য।জবাবে তিনি বলেন,মানুষ মানুষের জন্য। আমি আমার এলাকার জনগনের জন্য সারাজীবন কাজ করতে চাই নিঃস্বার্থ ভাবে।আমি কোনো চাওয়া পাওয়ার জন্য এলাকায় আসি নাই মানুষের জন্য কিছু করার জন্য আসছি এটা আমার জন্মস্থান এটা আমার হক।

ইঞ্জি. আবুল কাসেম সীমান্ত আরও বলেন, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমাকে কাজ করার সুযোগ দিয়েছেন। বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশের জনগণের জন্য কল্যাণমূলক তৃণমূলে জনসাধারণে পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার বির্নিমানে এবং দেশরন্ত্র শেখ হাসিনার “রুপকল্প-২০৪১” উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্য  কাজ করে যাব ইনশাআল্লাহ।

সময় সংবাদ লাইভ। 

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
যেভাবে হজ পালন করবেন
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি

আরও খবর