Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে

রোমান্টিক মুডে ধরা দিলেন ইমরান-পড়শী।

সময় সংবাদ রিপোর্টঃ   এই সময়ের জনপ্রিয় দুই সংগীতশিল্পী ইমরান ও পড়শী। দুজনই চ্যানেল আইয়ের সংগীত প্রতিযোগিতা থেকে উঠে এসেছেন। ২০০৮ সালে ইমরান ‘সেরাকণ্ঠ’ আর ২০০৯ সালে পড়শী ‘ক্ষুদে গানরাজ’-এর মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন।

২০১২ সালে তারা প্রথমবারের মতো জুটি বেঁধে কণ্ঠ দেন ‘জনম জনম’ শিরোনামের গানে। সে গানটির তুমুল জনপ্রিয়তার পর ‘জয় হবেই হবে’, ‘আবদার’, ‘বলে দাও’, ‘এক দেখায়’ প্রভৃতি গানে কণ্ঠ দেন তারা। সেগুলোও শ্রোতারা বেশ ভালোভাবে গ্রহণ করেন।

এবার নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন ইমরান ও পড়শী। শিরোনাম ‘দ্বিতীয় জীবন’। গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান। এরইমধ্যে এটির শুটিংয়ে অংশ নিয়েছেন ইমরান-পড়শী। সৈকত রেজার পরিচালনায় এই ভিডিও আলাদাভাবেই উপস্থাপন করা হয়েছে দুই শিল্পীকে।

গানটি নিয়ে ইমরান বলেন, ‘আমার ও পড়শীর দ্বৈত গান এর আগেও শ্রোতা-দর্শক খুব ভালোভাবে গ্রহণ করেছেন। এবারের গানটির কথা-সুরেও ভিন্নতা খুঁজে পাওয়া যাবে। ভিডিওটি করা হয়েছে আলাদা আয়োজনে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।’

পড়শী বলেন, ‘গানটি খুব ভালো হয়েছে। বেশ আশাবাদী। ইমরান ভাইয়া ও আমার গান নিয়ে আলাদা একটি প্রত্যাশা থাকে সবার। সেই প্রত্যাশা পূরণ হবে এ গানের মাধ্যমে।’

শিগগিরই ইউটিউবে সিএমভির চ্যানেলে ‘দ্বিতীয় জীবন’ গানচিত্রটি উন্মুক্ত করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উন্নত সমাজ গঠনে সামাজিক সংগঠনের বিকল্প নেই
উন্নত সমাজ গঠনে সামাজিক সংগঠনের বিকল্প নেই
এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা

আরও খবর