Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০.৯৬°সে

লিফটের ভেতরে পড়ে সাবেক সচিবের স্ত্রীর মৃত্যু

সময় সংবাদ লাইভ রিপোর্ট: রাজধানীর উত্তরার একটি বাসায় লিফটে ওঠার সময় এর ভেতরে পড়ে গিয়ে সালমা পারভীন (৬৩) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সাবেক অতিরিক্ত সচিব মো. শাহজাহানের স্ত্রী। গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের ১৪ নম্বর সড়কের একটি বাসায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের অ্যাম্বুলেন্সে সালমা পারভীনকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, ‘শনিবার বিকেলে সালমা পারভীন ভবনের ছাদে (পঞ্চম তলা) হাঁটতে গিয়েছিলেন। বৃষ্টি আসায় তার স্বামী সাবেক অতিরিক্ত সচিব মো. শাহজাহান তাকে ফোন করে নিচে আসতে বলেন। ছাদ থেকে লিফটে করে নিচে আসতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।’

ওসি বলেন, ‘লিফটের দরজা হাত দিয়ে টেনে খুলতে হয়। নির্ধারিত ফ্লোরে লিফট না থাকলেও দরজা খুলে যায়। ছাদ থেকে নামার সময় দরজা টেনে লিফটে উঠতে পা বাড়ান সালমা পারভীন। কিন্তু লিফট তখনো ওই ফ্লোরে (পঞ্চম তলা) আসেনি, তা বোঝার আগেই হয় তো তিনি নিচে পড়ে যান।’

লিফটের দরজা খোলার পদ্ধতি সাধারণ লিফটের মতো না হওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। আর পরিবারের সদস্যরা জানিয়েছেন, সালমা পারভীন চোখে একটু কম দেখতেন।

উত্তরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. হানিফ বলেন, ‘লিফটটি ঝুঁকিপূর্ণ ছিল কি না তা খতিয়ে দেখা হবে।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর