Header Border

ঢাকা, সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক

সময় সংবাদ রিপোর্টঃঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৮ কেজি ওজনের ৬৮টি স্বর্ণের বারসহ এক এয়ারক্রাফট মেকানিককে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

এপিবিএন জানিয়েছে, আটক শফিকুল ইসলাম (৩৩) বাংলাদেশ বিমানের এয়ারক্রাফট মেকানিক। তার গ্রামের বাড়ি খুলনার দৌলতপুর থানায়। খবর বাসসের

সোমবার সকালে এয়ারপোর্ট আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক জানান, রোববার রাত ১০টার দিকে বিমানবন্দরের হ্যাংগারের সামনে থেকে শফিকুল ইসলামকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। এ সময় তার কোমরে ৬৮টি স্বর্ণের বার পাওয়া যায়, যার ওজন ৭ কেজি ৮৮৮ গ্রাম। উদ্ধার করা স্বর্ণের বাজারমূল্য ৭ কোটি ৮০ লাখ টাকা।

এপিবিএনের এক কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফিকুল ইসলাম জানান, তিনি বিমানের ডগ বক্স থেকে এই স্বর্ণ সংগ্রহ করেন। কিন্তু এই স্বর্ণের গন্তব্য সম্পর্কে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি সুস্পষ্ট কোনো তথ্য না জানিয়ে বিভিন্ন উদ্দেশ্যহীন কথাবার্তা বলতে থাকেন।

আটক শফিকুল ইসলাম ২০১৩ সালে ক্যাজুয়াল স্টাফ হিসেবে বিমানে যোগ দেন এবং ২০১৭ সালে স্থায়ী হন। তার বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে এপিবিএন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর