Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

শুভেচ্ছাসিক্ত হলেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি।

সময় সংবাদ লাইভ রির্পোটঃপটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা আওয়ামীলীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আলহাজ্ব গাজী আতহার উদ্দিন আহমেদ কে সভাপতি এবং মোঃ জসিম উদ্দিন জুয়েল কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষণা করা হয়।গত ৩০ জুন বুধবার পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী আলমগীর এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ৩৬টি গুরুত্বপূর্ণ পদ পূর্ণ করে এবং ৩৫ জনকে সদস্য করে মোট ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

কমিটিতে অন্যান্যের মধ্যে আওয়ামীলীগের জ্যোষ্ঠ নেতা মোঃ ইসমাইল হোসেন মৃধা কে সিনিয়র সহ-সভাপতি, হাবিবুর রহমান বাদশাহ মাস্টার কে ১নং সাংগঠনিক সম্পাদক,অধ্যাপক মোঃ জসিম উদ্দিন কে দপ্তর সম্পাদক ও মোঃ আবুল কালাম আজাদ ওরফে হেলেন জোমাদ্দার কে ১নং সদস্য করা হয়েছে। কমিটিতে ৩ ও ৪ নং ইউনিয়নের নেতৃবৃন্দ প্রাধান্য পেয়েছে।প্রোক্ত ইউনিয়ন দুটি ৭১ বিশিষ্ট নবগঠিত উপজেলা কমিটিতে প্রধান দুটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রায় ৬০শতাংশ পদ ভাগিয়ে নিয়েছে। কমিটির অবশিষ্ট ৪০ শতাংশ পদ ১,২,৫ও৬ নং ইউনিয়নের নেতৃবৃন্দের মধ্যে বন্টন করা হয়েছে। কোথাও কোথাও একই পরিবারে একাধিক গুরুত্বপূর্ণ পদ লাভের ঘটনাও ঘটেছে।

এদিকে কমিটি ঘোষণার পর শুভানুধ্যায়ী ও শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নব গঠিত কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো অব্যাহত রেখেছে। কেউ কেউ আবার অভিজ্ঞ ও তারুণ্য মিশ্রণ একটি সুন্দর ও সময়োপযোগী উপজেলা আওয়ামীলীগের কমিটি উপহার দেয়ার জন্য জেলা ও কেন্দ্রীয় নেতাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা পিছপা হননি। ভিন্ন চিত্র দেখা গেছে অন্য ৪টি ইউনিয়নের পদবঞ্চিত নেতাদের কর্মী-সমর্থকদের মাঝে। তাদের পছন্দের এবং দলের ত্যাগী নেতারা কাঙ্ক্ষিত পদ পদবী না পাওয়ায় নবগঠিত কমিটি ঘিরে তারা চরম অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করেছেন।

জান্নাতুল ফেরদৌস নামে একজন ফেইসবুক ব্যবহারকারী তার ওয়ালে নব গঠিত কমিটিতে ১নং মাধবখালী ইউনিয়নের ত্যাগী নেতাদের পদবঞ্চিত করায় তিনি নিন্দা জানিয়ে কমিটি প্রত্যাখ্যান করেছেন। সোহেল রানা নামে একজন ফেইসবুক ব্যবহারকারী চাপা ক্ষোভ প্রকাশ করে তাঁর ওয়ালে লিখেছেন, পটুয়াখালী জেলায় সবচেয়ে অবহেলিত মির্জাগঞ্জ আর মির্জাগঞ্জে অবহেলিত ১নং মাধবখালী ইউনিয়ন।

মোঃ আবদুস সালাম হাওলাদার, মির্জাগঞ্জ প্রতিনিধি,দৈনিক সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি
বিদ্যুৎ-জ্বালানির দাম বৃদ্ধি হবে ‘মরার উপর খাঁড়ার ঘা’: রিজভী
নির্বাচনের আগে বিএনপিকে ভাঙ্গার চেষ্টা হয়েছিল : আমীর খসরু
মির্জা ফখরুল-খসরুর ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ প্রত্যাহার, আজই মুক্তি

আরও খবর