Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৯.৯৬°সে

সেই ছাত্রীকে সিঙ্গাপুর নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

ডেইলি নিউজ রিপোর্ট॥ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ফেনীর আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফির অবস্থা সংকটাপন্ন। প্রধানমন্ত্রীর নির্দেশে তার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।
এরইমধ্যে নুসরাতের চিকিৎসার কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানো হয়েছে। বলে জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।
সোমবার বিকেলে প্রধানমন্ত্রীর সহকারী সচিব ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ওই মাদ্রাসা ছাত্রীকে দেখতে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে দেখতে গেলে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
ডা. সামন্ত লাল সেন বলেন, সিঙ্গাপুর থেকে এখনও নুসরাত জাহান রাফির বিষয়ে কোনো রিপ্লাই আসেনি। আসা মাত্রই তাকে সেখানে নেয়ার প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হবে।
ডা. সামন্ত লাল বলেন, তার অবস্থা ভালো না। শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। ভর্তি হওয়ার পর থেকেই নুসরাতকে আইসিইউতে রাখা হয়েছিল, এখন লাইফ সাপোর্টে আছে।
শ্লীলতাহানির মামলা তুলে না নেওয়ায় ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা তার অনুসারীদের দিয়ে নুসরাতকে পুড়িয়ে হত্যার চেষ্টা চালান বলে মেয়েটির স্বজনদের অভিযোগ।
নুসরাতের ভাই সাংবাদিকদের জানান, গত ২৭ মার্চ ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলা নিজের কক্ষে ডেকে নিয়ে তার বোনের ‘শ্লীলতাহানি’ করেন। পরে তিনি পরিবারকে জানালে তার মা সোনাগাজী থানায় মামলা করেন।
তার অভিযোগ, পুলিশ অধ্যক্ষকে আটকের পর থেকে তার লোকজন মামলা তুলে নিতে বিভিন্ন ধরনের হুমকি-ধমকি দিয়ে আসছিল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

টঙ্গীতে মার্কেট ভবনের গুদামে আগুন,ব্যাপক ক্ষয়ক্ষতি
রোজা ঘিরে ভোক্তার দুশ্চিন্তা বাড়ছে
ফের বাড়ছে বিদ্যুতের দাম, ইউনিটপ্রতি সর্বোচ্চ ৭০ পয়সা
বিদ্যুৎ-জ্বালানির দাম বৃদ্ধি হবে ‘মরার উপর খাঁড়ার ঘা’: রিজভী
ওষুধের দামে নাভিশ্বাস
দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

আরও খবর