Header Border

ঢাকা, সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

সোনালী ব্যাংক উথলী শাখার ফিল্মি স্টাইলে ৯ লাখ টাকা লুট

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজারে অবস্থিত সোনালী ব্যাংকে  রোববার বেলা ১টায় অস্ত্রের মুখে ব্যাংক কর্মীদের পণবন্দী করে প্রায় ৯ লাখ টাকা লুট করে তিনজন অস্ত্রধারী। টাকার ব্যাগ নিয়ে পালানোর সময় স্থানীয়রা ডাকাতদের বাধা দিতে গেলে তারা বন্দুক তাক করে গুলি করতে থাকলে স্থানীয়রা পিছু হটে।

এ বিষয়ে উথলী বাজারের এক ব্যবসায়ী জানান, ‘ডাকাতির খবর শুনে আমি দোকান থেকে রড বের করে তাদেরকে বাধা দিতে যাই। এ সময় তাদের মধ্য থেকে একজন বন্দুক বের করে আমাকে গুলি করতে যায় এবং বলে বেশি বাড়াবাড়ি করিস না, লাশ ফেলে দেবো।’

সোনালী ব্যাংক উথলী শাখার ম্যানেজার আবু বকর সিদ্দিকী জানান, ‘রোববার বেলা ১টার দিকে তিনজন হেলমেট পরে প্রথমে গ্রাহক সেজে ব্যাংকে প্রবেশ করে। পরে ব্যাংকের গেট বন্ধ করে গার্ডদেরকে অস্ত্রের মুখে পণবন্দী করেন। এ সময় ব্যাংক কর্মকর্তাদের মাথায় অস্ত্র ঠেকিয়ে মোবাইল ফোন জমা নিয়ে ব্যাংক থেকে প্রায় ৯ লক্ষাধিক টাকা নিয়ে দ্রুত সটকে পড়ে ডাকাতরা। দুপুরে ব্যাংক ও উথলী বাজারে লোকজন কম থাকায় কাউকে আটক করা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সময় সংবাদ লাইভকে  বলেন, অপরাধীদের আটকে ইতোমধ্যেই সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১ মাস পর ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার, গ্রেপ্তার ৯
তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ হবে পিএসসির মাধ্যমে
বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের বিও হিসাব ফ্রিজ
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
পেশাদার নিবন্ধিত অনলাইন পোর্টালই থাকবে: তথ্য প্রতিমন্ত্রী

আরও খবর