Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার নায়িকা পপি

ডেইলি নিউজ রিপোর্ট॥ স্কুটি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।দুর্ঘটনা মারাত্মক না হলেও হাতে-পায়ে আঘাত পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা।বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা তৌহিদুল ইসলাম।
তিনি জানান, পপি একটি বীমা কোম্পানির প্রচারণামূলক একটি বিজ্ঞাপনের শুটিং করতে শুক্রবার চট্টগ্রামে গিয়েছিলেন পপি। সেখানে শুটিংয়ে স্কুটি চালাতে গিয়ে পড়ে যান তিনি।

তৌহিদুল ইসলাম বলেন, শুটিংয়ের সময় পপিকে বললাম, আপনি স্কুটি চালাতে পারেন? তিনি জানালেন, তিনি সাইকেল চালাতে পারেন। এরপর তিনি সাহস করে স্কুটিতে চড়ে বসলেন। কিন্তু স্কুটি ঘোরাতে গিয়ে পড়ে যান তিনি।

পপি জানান, শুটিংয়ে স্কুটি চালানোর একটি দৃশ্য ছিল। মোড় ঘুরতে গিয়ে ভারসাম্য রাখতে পারেননি। পড়ে যান সড়কে। এতে হাতে পায়ে প্রচন্ড ব্যাথা পান। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার পর শুটিং বন্ধ হযে যায়। বিশ্রামে আছেন নায়িকা। রোববার ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

প্রচারণামূলক বিজ্ঞাপনটি নির্মাণ করছেন তৌহিদুল ইসলাম। তিনি জানান, বীমা কোম্পানির প্রচারণামূলক এই বিজ্ঞাপটি নির্মিত হচ্ছে প্লান বি-এর ব্যানারে। সরকারি প্রচারণামূলক একটি বিজ্ঞাপন। বাংলাদেশে বর্তমানে অনেক দুর্ঘটনা ঘটছে। তাই দেশের মানুষকে বিমা করতে উৎসাহিত করার তাগিদেই এ বিজ্ঞাপন বানানো।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা
আফগানিস্তানের বিপক্ষে কঠিন সময় আসছে: পাপন
হিরো আলম ঈদের পর দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে।

আরও খবর