Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৭.৯৬°সে

১০ বিভাগের ১৮ জেলায় আজ জনসমাবেশ বিএনপির

সময় সংবাদ রিপোর্টঃ চার দিনের কর্মসূচির দ্বিতীয় দিনে ১০ বিভাগের ১৮টি সাংগঠনিক জেলায় জনসমাবেশ করবে বিএনপি। শনিবার দুপুর আড়াইটা থেকে এই কর্মসূচি পালন করবে দলটি।এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সদস্য শায়রুল কবির খান।

ঢাকা মহানগর দক্ষিণের জনসমাবেশ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও বিশেষ অতিথি হিসেবে থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। জনসমাবেশটি মতিঝিল পীরজঙ্গী মাজারের সামনে বেলা আড়াইটায় অনুষ্ঠিত হবে।

এছাড়া অন্য বিভাগের জেলায় থাকবেন :
রংপুর বিভাগের লালমনিরহাট জেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ঢাকা বিভাগের মুন্সিগঞ্জ জেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

খুলনা বিভাগের ঝিনাইদহ জেলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলায় বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বরিশাল বিভাগগের বরিশাল মহানগর ও উত্তর-দক্ষিণে বিএনপির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার শাহাজাহান ওমর বীর উত্তম ও রংপুর বিভাগের দিনাজপুর জেলায় বিএনপির ভাইস-চেয়ারম্যান
বরকত উল্লাহ বুলু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বরিশাল বিভাগের পটুয়াখালীতে বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু ও সিলেট বিভাগের মৌলভীবাজারে বিএনপির ভাইস-চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

খুলনা বিভাগের কুষ্টিয়া জেলায় বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী ও রাজশাহী বিভাগের পাবনায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মিজানুর রহমান মিনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু ও কুমিল্লা বিভাগের চাঁদপুরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মনিরুল হক চৌধুরী উপস্থিতি থাকবেন।

ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা জেলায় বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও জামালপুর জেলায় দলটির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এবং রংপুর বিভাগের নিলফামারীতে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর