Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯.৯৬°সে

৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

সময় সংবাদ লাইভ রিপোর্ট: ঢাকা মহানগর দক্ষিণ এর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট সমাজসেবক হাজী মোঃ শাহ আলম ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন.মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর.

তার পারিবারিক সূত্রে জানা যায় গতকাল রাত আনুমানিক আড়াইটার দিকে স্ট্রোক করেন, রাত তিনটার দিকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয় এবং অনেকটা সুস্থ বোধ করেন, কিন্তু সকাল আনুমানিক নয়টার দিকে পুনরায় স্ট্রোক করেন এবং মৃত্যুবরণ করেন.

৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ শাহ আলম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা  ৯ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব সাবের হোসেন চৌধুরী,খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি লায়ন শরীফ আলী খান,সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান,৩নং ওয়ার্ড কাউন্সিলর মকসুদ হোসেন মহসিন,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম মিঠু,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মোঃ ইব্রাহিম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, মোঃ আবু সাঈদ, ওমর ফারুক,আলমগীর পারভেজ সহ অনেক নেতা ও কর্মীরা.

হাজী মোঃ শাহ আলম এর মৃত্যুতে খিলগাঁও থানা এক গভীর শোকের পরিবেশ তৈরি হয়েছে,সমাজের সর্বস্তরের মানুষ গভীর সমবেদনা প্রকাশ করেছেন.

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর