Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

অভিনয়ে পূজা চেরির সঙ্গে প্রেম হয়েছে : সজল

সময় সংবাদ রিপোর্টঃ  দীর্ঘ ৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছেন সজল। তার বিপরীতে অভিনয় করেছেন পূজা চেরি। আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে সজলের নতুন সিনেমা ‘জ্বিন’। এই সিনেমার মাধ্যমে তিনি ফিরছেন। জ্বিন ছাড়াও সজলের ‘সুবর্ণ ভূমি’ মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে সম্প্রতি দারুণ আলোচনায় আছেন তিনি। এসব নিয়েই সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন এই অভিনেতা।

তিনি বলেন, ৬ বছর পর আমার অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে। আমি বলব, একটি ভালো সিনেমা আসতে যাচ্ছে। পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো একটি সিনেমা। বাংলাদেশের সিনেমায় সুবাতাস বইছে। আশা করছি এই সিনেমাটি সেই সুবাতাসটা আরা বাড়িয়ে দেবে।

পূজা চেরির সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি সজল বলেন, পূজা চেরি মেধাবী ও পরিশ্রমী অভিনেত্রী। অভিনয় নিয়ে খুবই সিরিয়াস। পূজা ক্যামেরার সামনে গেলেই পুরোপুরি পেশাদার অভিনেত্রী বনে যান। তার এই গুণগুলো ভালো লেগেছে। আমার বিশ্বাস পূজা চেরি অনেক দূর যাবেন।

নায়ক-নায়িকার প্রেম নতুন কিছু নয়, পূজা চেরির সঙ্গে প্রেম হয়েছে?, জানতে চাইলে তিনি বলেন, পূজা চেরির সঙ্গে প্রেম হয়েছে। কিন্তু বাস্তবে নয়, অভিনয়ের প্রেম হয়েছে।

এছাড়া শুটিং চলাকালীন অবসর পেলেই দারুণ খুনসুটি হয়েছে আমাদের। দুষ্টুমিও করেছি, মজা করেছি। পূজা চেরির সঙ্গে খুনসুটি ও দুষ্টুমি করেছি। এতে অভিনয়ের বোঝাপড়াটা অনেক ভালো হয়েছে। দুজনেই ক্যামেরার সামনে সেরা অভিনয় দেওয়ার চেষ্টা করেছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

এ বছর বেশি শীত অনুভূত হওয়ার কারণ কী ?
শাহজালালে ৮ কেজি স্বর্ণসহ এয়ারক্রাফট মেকানিক আটক
‘অনৈতিক’ প্রস্তাবের অভিযোগ নায়িকার, আব্দুল্লাহ জহির বাবুর অস্বীকার
অনেক পরিচালক আমাকে হোটেল-রেস্টুরেন্টে ডাকে : জেবা
আফগানিস্তানের বিপক্ষে কঠিন সময় আসছে: পাপন
হিরো আলম ঈদের পর দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানা গেছে।

আরও খবর