Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

বারডেম হাসপাতালের ১২ তলা থেকে লাফিয়ে রোগীর আত্মহত্যা!

ডেইলি নিউজ রিপোর্ট॥ রাজধানীর শাহবাগে বারডেম জেনারেল হাসপাতালের ১২ তলার বাথরুমের ভেন্টিলেটর থেকে লাফিয়ে পড়ে এক রোগী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তার নাম মো. সোহরাব (২০)।শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে সোহরাবের লাশ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। পুলিশের ধারনা এটি আত্মহত্যা।
জানা গেছে, নিহত সোহরাবের বাবার নাম মতিউর রহমান। তাদের বাড়ির নরসিংদী জেলায়। সম্প্রতি সোহরাবের পরিবার তাকে বিয়ে দেওয়ার উদ্যোগ নেয়। কিন্তু বিয়ের আলোচনা শুরু হলে জানা যায় তিনি শারীরিকভাবে অক্ষম। একারণে তাকে গত ২৫ ফেব্রুয়ারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার ধারাবাহিকতায় গত ২৮ ফেব্রুয়ারি তার অস্ত্রোপচার হয়। সবশেষ হাসপাতালের ১২ তলার বাথরুমে ঢুকে ভেন্টিলেটর দিয়ে নিচে লাফিয়ে পড়েন সোহরাব।
রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, সোহরাব শারীরিকভাবে বিয়ের জন্য সক্ষম ছিল না। এরমধ্যে তাকে বিয়ে করানোর উদ্যোগ নেওয়ায় তিনি মানষিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। সেকারণে আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন জানিয়েছে। তবে পুলিশ তার মৃত্যুর কারণ নিশ্চিত হতে তথ্য সংগ্রহ করছে এবং তার লাশের ময়নাতদন্ত করতে মর্গে পাঠিয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ওষুধের দামে নাভিশ্বাস
লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিক বন্ধের নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর
‘খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর বিষয়ে সরকারের কিছু করার নেই’
সেপ্টেম্বরে ডেঙ্গু আক্রান্ত ৮০ হাজার ছাড়াতে পারে
লাখ ছুঁই ছুঁই ডেঙ্গু রোগী
আগস্টে রেকর্ড ডেঙ্গু আক্রান্তের আশঙ্কা

আরও খবর