Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণ

প্রতীকী ছবি

সময় সংবাদ লাইভ রিপোর্ট : ময়মনসিংহের ভালুকায় বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে বিনয় মন্ডল (২২) নামে এক কলেজছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা করেছেন ওই ছাত্রী।

আসামি বিনয় মন্ডল উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের নয়নপুর গ্রামের গোপাল মন্ডলের ছেলে। ভুক্তভোগী ওই ছাত্রীর বাড়িও একই গ্রামে।

পুলিশ ও ওই ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, স্কুলে আসা-যাওয়ার পথে প্রেম নিবেদনের পাশাপাশি ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিতেন অভিযুক্ত বিনয় মন্ডল। এমন প্রস্তাবে প্রথম প্রথম বিরক্ত হলেও প্রায় দুই বছর আগে দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিনয় মন্ডল বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কও গড়ে তোলেন। কিন্তু পরে বিভিন্ন অজুহাতে বিয়ে না করে কালক্ষেপণ করতে থাকেন।

এদিকে, গত ৩০ এপ্রিল রাতে ওই ছাত্রীর বাড়ির লোকজন একটি ধর্মীয় অনুষ্ঠানে গেলে ফাঁকা বাড়িতে একা পেয়ে বিনয় তাকে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে বিনয় বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে পালিয়ে যায়। পরে থানায় গিয়ে ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী ওই ছাত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর