Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে

রোহিতকে আইপিএল থেকে বিরতি নেওয়ার পরামর্শ গাভাস্কারের

সময় সংবাদ রিপোর্টঃ   আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। ১৬তম আইপিএলে ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বইকে সেরা ছন্দে দেখা যায়নি। গত আসরে রোহিত শর্মার দল পয়েন্ট টেবিলের ১০ নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছিল। ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৪টিতে জিতেছিল মুম্বাই। চলতি আইপিলে মুম্বাই ধারাবাহিকতা দেখাতে ব্যর্থ। মুম্বাইয়ের ব্যর্থতার অন্যতম কারণ টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতা।

এবার এই পরিস্থিতিতে রোহিত শর্মাকে আইপিএল থেকে বিরতি নেওয়ার পরামর্শ দিলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার। আইপিএলের ব্রডকাস্টারকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কার বলেন, ব্যাটিং অর্ডারে (মুম্বাই ইন্ডিয়ান্সের) আমি কিছু পরিবর্তন দেখতে চাই। একইসঙ্গে আমার মনে হয় রোহিত শর্মার উচিত বিশ্রাম নিয়ে নিজেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য তৈরি করা।

তিনি আরও বলেন, বিরতি নিয়ে রোহিত আইপিএলের শেষ কয়েকটা ম্যাচে ফিরে খেলুক। আমার মনে হয় এখন তার দরকার বিশ্রাম নিয়ে তরতাজা হয়ে ওঠা। তাকে কিছুটা বিধ্বস্ত বলে মনে হচ্ছে। আমার ধারণা ও বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল নিয়ে বেশি ভাবছে। তাই আমার মনে হয় সে বিশ্রাম নিয়ে আইপিএের শেষ কয়েকটি ম্যাচ খেলতে ফিরে আসুক, তা হলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য নিজের ছন্দ খুঁজে পেতে পারে।

একইসঙ্গে গাভাসকার জানান, এবারের আইপিএলের প্লে অফে ওঠা মুম্বইয়ের জন্য সহজ হবে না। তিনি বলেন, একমাত্র কোনও অলৌকিক ঘটনা হলে তবেই এবারের প্লে অফে মুম্বাই ইন্ডিয়ান্স পৌঁছতে পারবে। শেষ চারে পৌঁছাতে হলে ওদের কিছু চমকপ্রদ ক্রিকেট খেলতে হবে এবং ব্যাটে ও বলে দুই বিভাগেই উন্নতি করতে হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ষোড়শ এশিয়া কাপের পর্দা উঠছে আজ
হোয়াইটওয়াশ এড়াতে আজ মাঠে নামছে বাংলাদেশ
ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের
হঠাৎ সংবাদ সম্মেলনের ডাক তামিমের, আসতে পারে বড় ঘোষণা
আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
ফাইনালে ভারতের সঙ্গে পারল না বাংলাদেশের মেয়েরা

আরও খবর