Header Border

ঢাকা, রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

বরিশালে বিএনপি’র করোনা হেল্প সেন্টার উদ্বোধন

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্দোগে ও জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সহযোগিতায় সারা দেশব্যাপী করোনা হেল্প সেন্টার খোলার ধারাবাহিকতায় সোমবার, জুলাই ১৯, ২০২১, বরিশাল মহানগর বিএনপি’র করোনা “হেল্প সেন্টার” এর উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ন মহাসচিব এ্যাড. মো: মজিবর রহমান সরোয়ার। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া,সহ- সভাপতি আব্বাস উদ্দিন বাবলু, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ আকবর,সহ সাধারন সম্পাদক আনোয়ারুল হক তারিন,বিশিষ্ঠ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা বিএনপি নেতা নুরুল আলম ফরিদসহ বিএনপি-অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ড্যাব নেতা ডা শাহ ইমরান খান নাইম,ডা ফয়সাল,ডা রাকিবুজ্জামান খান,ডা ইসতিয়াক,ডা জাহিদুল ইসলাম,ডা জাহিদুর রহমান জাহিদ,ডা রাকিবুল ইসলাম, ডা আহসান তারেক সহ আরো অনেকে।

উল্লেখ্য গত বছরের জুন থেকে জিয়াউর রহমান ফাউন্ডেশনের বরিশাল বিভাগীয় কো অর্ডিনেটর ডা সাজিদ এর সার্বিক তত্বাবধানে বরিশাল মহানগরে অক্সিজেন সেবা কার্যক্রম চলমান।এরই ধারাবাহিকতায় এখন থেকে বিএনপির করোনা হেল্প সেন্টার এর মাধ্যমে,জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ড্যাব সম্মিলিত ভাবে অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঈদ জামাত কোথায় কখন
‘পৃথিবীর কোনো শক্তিই আমাদের বিরত রাখতে পারবে না’-নেতানিয়াহু
দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ
রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
চালের দাম বাড়ছে : সবজির দাম কমলেও বাড়তি দামেই বিক্রি হচ্ছে মুরগি
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি

আরও খবর