Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

পিস্তল নিয়ে বিমানবন্দরে ইলিয়াস কাঞ্চন

ডেইলি নিউজ রিপোর্ট॥ রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ব্যাগে লাইসেন্স করা পিস্তল নিয়ে স্ক্যানিং মেশিন পার হয়েছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এ ঘটনায় আজ বুধবার একটি তদন্ত কমিটি গঠন করেছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

মঙ্গলবার বিকেলে নভোএয়ারের ভিকিউ-৯০৯ এর ফ্লাইটে শাহজালাল বিমানবন্দর থেকে চট্টগ্রামে যাচ্ছিলেন ইলিয়াস কাঞ্চন। বিমানবন্দরের ভিতরে ঢুকে নভোএয়ারের বুকিং কাউন্টারে গিয়ে এই অভিনেতা জানান, তার ব্যাগে একটি ৯ এমএম পিস্তল আর ১০ রাউন্ড গুলি রয়েছে। পিস্তলটি তিনি বাসায় রেখে আসতে ভুলে গেছেন।

এর পরই শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষের উর্ধ্বতন কর্মকর্তারা ছুটে যান সেখানে। গতকালের সেই ঘটনার পরে আজ বুধবার ঘটনাটির তদন্ত শুরু করেছে বেবিচক।

শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ইলিয়াস কাঞ্চনের ওই ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে’। তবে তদন্ত কমিটির সদস্যদের নাম বা পরিচয় বিস্তারিত জাননি তিনি।

এদিকে এ ঘটনায় নিরাপত্তার দায়িত্বে থাকা পাঁচ কর্মীকে মঙ্গলবার রাতেই বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে জানতে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেনি।

গত ২৪ ফেব্রুয়ারি বিজি-১৪৭ ফ্লাইটে একটি খেলনা পিস্তল নিয়ে উঠে বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন পলাশ আহমেদ নামে এক যুবক। পরে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে পলাশ নিহত হয়। ঘটনাটির এখন তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস
ঢাকায় আজ তাপমাত্রার সব রেকর্ড ভাঙার শঙ্কা
খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী

আরও খবর