Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

আজ ফিরছেন টাইগারদের হেড কোচ

সময় সংবাদ লাইভ রিপোর্ট :করোনাভাইরাসের বৈশ্বিক মহামারীর মধ্যেই মাঠে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। তবে টাইগার ক্রিকেটাররা আছে মাঠে নামার অপেক্ষায়। সামনেই শ্রীলঙ্কা সফর। এর জন্য ইতোমধ্যে প্রস্তুতিও শুরু করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

এবার ক্রিকেটারদের সাথে যোগ দিতে কোচরাও। আজ ৬ সেপ্টেম্বর, রবিবার রাতে ঢাকায় ফিরছেন দক্ষিণ আফ্রিকান হেড কোচ রাসেল ডমিঙ্গো। বাংলাদেশ সময় রাত ১১টা ৩০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার অবতরণের কথা রয়েছে। এসময় তার সাথে আসবেন ট্রেইনার নিক ল এবং ফিল্ডিং কোচ রায়ান কুক।

আর স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি ও সদ্য নিয়োগ পাওয়া তার স্বদেশী ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান সরাসরি শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পরপরই নিজ দেশে পাড়ি জমান ডমিঙ্গো। সেখানেই নিজ পরিবারকে সময় দিয়ে আবারো কর্মব্যস্ত হয়ে পড়তে বাংলাদেশে আসতে হচ্ছে তাকে।

ঢাকায় ফেরার পরপর কয়েকদিন আইসোলেশনে থাকতে হবে বিদেশি কোচদের। পরে তাদের করোনা পরীক্ষা করা হবে। পরপর দুই বারের পরীক্ষায় করোনা শনাক্ত না হলেই তারা জাতীয় দলের অনুশীলনে যোগ দেবেন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার

আরও খবর