Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১.৯৬°সে

‘Best Officer’ পুরস্কারে ভূষিত হলেন বাজিতার কৃতী সন্তান উপ-পরিদর্শক মো. মিরাজ মোল্লা

সময় সংবাদ লাইভ রির্পোটঃপটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার বাজিতা গ্রামের মো. শাজাহান মোল্লা ও সুষুমা বেগমের দ্বিতীয় সন্তান মো. মিরাজ মোল্লা। বিশ্ববিদ্যালয়ের পড়াশোনা শেষ করে বাংলাদেশ পুলিশ বাহিনীর ‘ শান্তি-শৃঙ্খলা, নিরাপত্তা ও প্রগতি’ এই স্লোগানে উজ্জীবিত হয়ে উপপরিদর্শক পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পেশাগত অনুশীলন শেষে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় সুনামের সাথে এক বছর শিক্ষানবিশকালীন দায়িত্ব পালন করেন। পরবর্তীতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের আওতাধীন কাউনিয়া থানায় দায়িত্ব পালন শুরু করেন। মাদক উদ্ধার অভিযান, নারী ও শিশু নির্যাতন, বাল্যবিবাহ বিষয়ক সমাজের নানা অসংগতি রোধে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

বিশেষ করে করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে সম্মুখ সারি থেকে মানুষকে সহায়তা ও জনসচেতনতা মূলক কাজ করে যাচ্ছেন। তার কাজের অগ্রগতি, দায়িত্বশীল আচরণ ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে সুনামের সাথে বিবেচিত হয়েছে। তাই তাকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার কর্তৃক ‘Best Officer’ পুরুস্কারে ভূষিত করা হয়। এই দক্ষ পুলিশ অফিসার সময় সংবাদ লাইভকে জানায় – পুরস্কার পেয়ে কাজের প্রতি তার দায়িত্বশীলতা ও জবাবদিহি আরো বেড়ে গেলো।

এ অর্জনে উজ্জীবিত হয়ে আরো সঠিকভাবে দায়িত্ব পালনের চেষ্টা করবে বলে তিনি আমাদেরকে জানান। আমরা সময় সংবাদ লাইভ পরিবারও তার এ অর্জনে আনন্দিত। এবং তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

১ মাস পর ধর্মমন্ত্রীর আইফোন উদ্ধার, গ্রেপ্তার ৯
তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগ হবে পিএসসির মাধ্যমে
বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের বিও হিসাব ফ্রিজ
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
রাজউকের নতুন চেয়ারম্যান মেজর জেনারেল(অব.)সিদ্দিকুর রহমান
পেশাদার নিবন্ধিত অনলাইন পোর্টালই থাকবে: তথ্য প্রতিমন্ত্রী

আরও খবর