Header Border

ঢাকা, রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না’র মৃত্

সময় সংবাদ লাইভ রিপোর্ট: নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না’র মৃত্যু হয়েছে। গতকাল ১৫ জুলাই, বুধবার রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, কয়েকদিন আগে শরীরে করোনার উপসর্গ দেখা দিলে পরীক্ষার জন্য নমুনা জমা দেন ফেরদৌস ওয়ারা সুন্না। গত ১৪ জুলাই, মঙ্গলবার তার ফলাফল আসলে দেখা যায় তিনি করোনা পজিটিভ। এরপর থেকে তাকে বাড়িতেই আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল।

গতকাল সন্ধ্যার পর তীব্র শ্বাসকষ্ট দেখা দিলে সুন্নাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সাড়ে ১০টার দিকে তিনি মারা যান বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির।

এদিকে সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে ফেরদৌস ওয়ারা সুন্না’র দাফন সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার পর্যন্ত এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে চার জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত বেড়ে ৩৩৬ জনে দাঁড়িয়েছে, যাদের মধ্যে ২০৫ জন ইতোমধ্যে সুস্থ হয়ে উঠেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর