Header Border

ঢাকা, রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

‘ধর্মাবননা’য় অভিযুক্ত সেই নিখোঁজ জবি ছাত্রী গ্রেপ্তার

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ ধর্মাবননার অভিযোগ উঠার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কৃত শিক্ষার্থী তিথি সরকারকে নিখোঁজ হওয়ার দুই সপ্তাহ পর গ্রেপ্তার করার তথ্য জানিয়েছে সিআইডি। গতকাল ১১ নভেম্বর, বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন এক বিবৃতিতে সিআইডির গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার জিসানুল হক নিশ্চিত করেছেন।

পল্লবী থানা পুলিশ বাসায় এসে তিথিকে থানায় যাওয়ার কথা জানানোর পর গত ২৫ অক্টোবর বাসা থেকে বের হন তিথি। এরপর থেকেই তার খোঁজ পাচ্ছিল না পরিবার। এর প্রায় দুই সপ্তাহ পর তাকে গ্রেপ্তারের তথ্য জানালো সিআইডি।

সামাজিক যোগাযোগমাধ্যমে তার করা কমেন্টে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ করেন বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী। এরপর ক্যাম্পাসে বিক্ষোভ হওয়ার প্রেক্ষিতে গত ২৬ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রাণিবিদ্যা বিভাগের তৃতীয় বর্ষের এই ছাত্রীকে বহিস্কার করে। মিরপুরের পল্লবীর বাসিন্দা তিথি সরকার বাবা, ভাই, বোন ও ভাবির সঙ্গে থাকতেন।

পরবর্তীতে ৫ নভেম্বর তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। এতে অভিযোগে করা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তিথি সরকার গত ১৬ অক্টোবর থেকে ২৩ অক্টোবর পর্যন্ত বিভিন্ন সময়ে নিজের ফেসবুক পেজ থেকে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও কটূক্তি করেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর