Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

ডেঙ্গু সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো জাতীয় প্রেসক্লাব

ডেইলি নিউজ রিপোর্ট॥ ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে ডেঙ্গু সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে জাতীয় প্রেসক্লাব।
এ উপলক্ষে বেশ কয়েকজন সম্পাদকসহ উল্লেখযোগ্যসংখ্যক খ্যাতিমান সাংবাদিক শনিবার প্রেসক্লাব অঙ্গনে আসেন। তাদের উপস্থিতিতে ডেঙ্গু সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের কার্যক্রম শুরু হয়। এ সময় জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন সদস্যদের স্বাগত জানান।
অনুষ্ঠানে বক্তৃতা করেন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ক্লাবের সাবেক সভাপতি হাসান শাহরিয়ার, রাহাত খান, আবেদ খান, ডিপি বড়ূয়া, আমান উল্লাহ, কবি হেলাল হাফিজ, মৃণাল কৃষ্ণ রায়, খোন্দকার শাহাদাৎ হোসেন, ও সৈয়দ আবদাল আহমদ। পরে ১০জন বরেণ্য সাংবাদিক প্রেসক্লাব আঙ্গিনায় ফলজ ও বনজ গাছের চারা রোপণ করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে এনামুল হক চৌধুরী, জাকারিয়া কাজল, এনায়েত হোসেন খান, বিমান ভট্টাচার্য, মনোজ কান্তি রায়, মাহমুদ হাসান, সুভাষ চন্দ বাদল, স্বপন দাশগুপ্ত, সৈয়দ শুকুর আলী শুভ, আমিরুল ইসলাম কাগজী, ক্লাবের যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, মাঈনুল আলম, ব্যবস্থাপনা কমিটির সদস্য কুদ্দুস আফ্রাদ, রেজোয়ানুল হক রাজা ও সানাউল হকসহ ক্লাবের বিপুলসংখ্যক সদস্য অংশ নেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর