Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৯.৯৬°সে

তিন দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, নবজাতক কোলে থানায় কিশোরী

সময় সংবাদ লাইভ রিপোর্ট : অষ্টম শ্রেণির এক ছাত্রী তিনজন দুলাভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। এমনকি ধর্ষণের জেরে গর্ভবতী হয়ে সন্তানেরও জন্ম দিয়েছে সে।

গত রবিবার মাত্র চারদিন বয়সের শিশুকে কোলে করে পুলিশের দ্বারস্থ হয় ওই কিশোরী। পুরো ঘটনা শুনে হতবাক পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ থানা এলাকায়।

গত রবিবার মাত্র চারদিনের শিশুকে কোলে করে থানায় হাজির হয় ওই কিশোরী ও তার মা। অপ্রত্যাশিত দৃশ্য দেখে কর্মরত পুলিশ  রীতি মতো স্তম্ভিত হয়ে যায়।

সোমবার নির্যাতিত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়। স্থানীয় রাধিকাপুরের ওই কিশোরীর অভিযোগ, গত বছর অক্টোবরের দুর্গাপূজার দশমির সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। চাঁদপুকুর মাঠের মেলায় নিয়ে যাওয়ার নামে নদী সংলগ্ন বাঁধে তাকে ধর্ষণ করে বুড়িডাঙার লিটন বর্মন ও চপরইয়ের বাসিন্দা দীপক রায়। পরে পান্ডারার সুমিত বর্মন তার ওপর শারীরিক অত্যাচার চালায়।

সে আরো জানায়, তিনজনই সম্পর্কে তার দুলাভাই। ধর্ষণের পর দুলাভাইয়েরা তাকে হুমকি দেয়- ঘটনার কথা কাউকে জানালে মেরে ফেলা হবে।

কিশোরীর মা বলেন, ২ জুলাই দুপুরে বাড়িতে আমার মেয়ে সন্তান জন্ম দেয়। এর পর মেয়ের কাছে আসল ঘটনা জানতে পারি। যারা মেলা দেখানোর নামে আমার মেয়ের এই সর্বনাশ করল, তারা আমার জামাই। নিজেদের খাওয়া জোটে না। তার ওপরে এই দুধের শিশুকে কীভাবে কী করব, জানি না। ওদের শাস্তি চাই।

কিশোরীর জবানবন্দির জন্য সোমবার তাকে রায়গঞ্জ জেলা আদালতে পাঠায় পুলিশ। কালিয়াগঞ্জের আইসি আশিস দলুই বলেন, কিশোরীর দায়ের করা অভিযোগের ভিত্তিতে তিন ব্যক্তির বিরুদ্ধে পকসো আইনে মামলা করে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর