Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

নয়টি বাসে আগুন দেওয়ার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ রাজধানীর বিভিন্ন স্থানে অন্তত নয়টি বাসে আগুন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয় মিছিলটি। এ সময় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর দক্ষিণ এবং তার অন্তর্গত বিভিন্ন থানা ও ওয়ার্ডের শত শত নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন।

মিছিলটি বঙ্গবন্ধু স্টেডিয়াম, বায়তুল মোকাররম মসজিদ এবং জিরো পয়েন্ট হয়ে পুনরায় আওয়ামী লীগ অফিসে এসে থামে। মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের নেতারা বিএনপি জামায়াত-শিবিরের অগ্নি-সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দেন।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, ‘অতীতের মতো আবারও অগ্নি-সন্ত্রাস শুরু করেছে বিএনপি, জামায়াত-শিবির চক্র। এসব আগুন সন্ত্রাসীদের মোকাবিলায় ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী মাঠে অবস্থান করছে। বিএনপি, জামায়াত-শিবিরের ভাড়াটিয়া খুনিদের কঠোর হস্তে মোকাবিলা করা হবে।’

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, ‘বিএনপি জামায়াত-শিবিরের অগ্নি সন্ত্রাস মোকাবিলায় স্বেচ্ছাসেবক লীগ মাঠে সোচ্চার। তাদের প্রতিহত করতে আমরা স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী মাঠে সজাগ আছি এবং থাকবো। শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। কিন্তু নেত্রীর অগ্রগতি থামাতেই এমন নৃশংস কর্মকাণ্ডের সৃষ্টি করতে চাইছে বিএনপি জামায়াত-শিবিরের এজেন্টরা।’

এ সময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর দক্ষিণ ও তার অন্তর্গত বিভিন্ন থানা এবং ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন

আরও খবর