Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড : আশপাশের সড়কে যান চলাচল বন্ধ

সময় সংবাদ রিপোর্টঃ   রাজধানীর বঙ্গবাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আশপাশের এলাকার সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। তিন ঘণ্টা পর বঙ্গবাজারের আগুন ছড়িয়ে পড়েছে আশপাশের মার্কেটেও।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪৭টি ইউনিটের পাশাপাশি কাজ করছে সেনাবাহিনী, বিমানবাহিনী ও নৌবাহিনী।

আশপাশের ভিড় নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। আগুন নিয়ন্ত্রণ জোরদার রাখতে এবং ফায়ার সার্ভিসসহ অংশ নেওয়া বিভিন্ন বাহিনীর যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট এলাকার যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

 

ডিএমপির ট্রাফিক লালবাগ জোনের সিনিয়র সহকারী কমিশনার জয়িতা দাস বলেন, বঙ্গবাজার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এখানে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের প্রায় অর্ধশত ইউনিট। এছাড়া বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী এখানে অংশ নিয়ে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করছে।

ঝুঁকি এড়াতে হাইকোর্টের মোড় থেকে বঙ্গবাজার, গুলিস্তান থেকে বঙ্গ বাজার, পুলিশ সদর দপ্তরের সামনের সড়ক থেকে ঢাকা মেডিকেল পর্যন্ত সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। মেয়র হানিফ ফ্লাইওভারের চানখাঁরপুল দিকের লুপেও যান চলাচল বন্ধ রয়েছে।

আগুন নিয়ন্ত্রণ ও পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই এলাকায় যান চলাচল বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ৬টা ১০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। এরপর ফায়ার সার্ভিসের প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় ৬টা ১২ মিনিটে। তবে প্রাথমিকভাবে অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর