Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

বরিশালে রাস্তায় পড়ে থাকা লাশ পুলিশের দাফন

সময় সংবাদ লাইভ রিপোর্ট: বরিশালে রাস্তার পাশে পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন ৬০ বছরের অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে দাফন করলেন বরিশালের উজিরপুর থানা পুলিশ সদস্যরা। করোনা আতঙ্কে অজ্ঞাত পরিচয়ধারী মুসলিম ওই ব্যক্তির লাশ দাফনের জন্য যখন কেউ কোথাও জমি দিচ্ছিলেন না, তখন সুশান্ত হালদার নামে হিন্দু সম্প্রদায়ের এক ব্যক্তি বিনাশর্তে দিলেন কবরের জমি।
গত রোববার সকালে বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের পীরেরপাড় এলাকায় হাতে গোনা কয়েকজন মানুষের সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তির দাফন সম্পন্ন হয়। বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, বেশ কিছু দিন ধরে পীরেরপাড় এলাকায় অজ্ঞাত পরিচয়ধারী ৬০ বছরের মানসিক ভারসাম্যহীন ওই ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়রা। হঠাৎ করেই শনিবার দুপুরে রাস্তার পাশে মৃত্যু হয় তার। বর্তমান পরিস্থিতিতে করোনা আতঙ্কে কেউ তার লাশের কাছে এগিয়ে যায়নি। পরে খবরটি পুলিশের কাছে পৌঁছলে পুলিশ সদস্যরা থানা থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে ওই লাশ উদ্ধার করতে যান।
তিনি জানান, লাশের অবস্থান থেকে ৪ কিলোমিটার দূরে গাড়ি রেখে দিয়ে হেঁটে যেতে হয়েছে বাকি পথটুকু। এরপর সেখানে গিয়ে যতটা সম্ভব নিরাপদ থেকে লাশ উদ্ধার করে ওখানে দাফন করতে চাইলে কেউ কবরের জায়গা না দেয়ায় স্থানীয় সুশান্ত হালদার নামে এক হিন্দু ব্যক্তি দাফনের জন্য জায়গা দিতে রাজি হন; কিন্তু রাত বেশি হয়ে যাওয়ায় রোববার সকালে নিজেদের টাকায় কাফনের কাপড় কিনে কবর দেয়ার ব্যবস্থা করা হয়। উজিরপুর পৌরসভার কাউন্সিলর বাবুল সরদারের নেতৃত্বে চারজনের টিম এসে আমাদের পুলিশ সদস্যদের সহযোগিতায় নামাজে জানাজা পড়ে দাফনকাজ সম্পন্ন করে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর