Header Border

ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

মির্জাগঞ্জের মহিষকাটা বাজার সংলগ্ন ব্রিজ ভেঙ্গে নদীতে, নিহত ১

সময় সংবাদ লাইভ রিপোর্টঃপটুয়াখালীর মির্জাগঞ্জ থানার মহিষকাটা বাজারের মহিষকাটা ও কলাগাছিয়ার মধ্যকার সংযোগ সেতু ভেঙে শ্রীমন্ত নদীতে পড়ে গেছে. এ ঘটনায় একজনের মৃত্যু এবং ১০ জন আহত হয়েছেন. আহতদের মির্জাগঞ্জ উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে. নিহতের পরিচয় জানা গেছে তিনি হলেন কলাগাছিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আইয়ুব আলী.

ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার রাত আট টায়. স্থানীয় সূত্রে জানা যায় ব্রিজটি কিছুদিন পূর্বে মালবাহী কার্গোর আঘাতে একটা লোহার পিলার ক্ষতিগ্রস্ত হয়,যার কারণে ব্রিজটি ঝুঁকিপূর্ণ ছিল এবং সেই অবস্থাতেই সারাদিন যাত্রী ও পণ্য বোঝাই অনেক গাড়ি পারাপার হতো.

আরো জানা যায় নিহত মাওলানা আইয়ুব আলী সহ কয়েকজন ব্যক্তি ক্ষতিগ্রস্ত ব্রিজটি পরিদর্শনে গিয়েছিলেন.ঠিক তখনই একটি যাত্রীবোঝাই গাড়ি পারাপারের সময় ব্রিজটি ভেঙে শ্রীমন্ত নদীতে পড়ে যায়.তৎক্ষণাৎ স্থানীয় মানুষের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করা হয়.

ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন মির্জাগঞ্জ মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মোঃ আবু বক্কর সিদ্দিক এবং মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সরোয়ার হোসেন.

-আব্দুল্লাহ আল ফয়সাল, সময় সংবাদ লাইভ

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর