Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে

রাজধানীতে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

সময় সংবাদ রিপোর্টঃ     রাজধানীর ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২ যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন- ফার্নিচার ব্যবসায়ী আবুল খায়ের (৩০) ও দোকান কর্মচারী সাব্বির (২৬)।

রবিবার (৭ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ধোলাইখাল খোকার মাঠের পাশের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়ে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন নাঈম নামে আরেক যুবক। নিহত আবুল খায়েরের বাবার নাম হান্নান মোল্লা। তার বাড়ি ফরিদপুরের সালতা উপজেলার যদুনন্দী গ্রামে। আর সাব্বিরের বাবার নাম ইয়ার আলী। গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার পশারগাতী গ্রামে বাড়ি তার।

সোমবার (৮ মে) সকালে গেন্ডারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, হতাহতরা গেন্ডারিয়ার ঢালকানগর এলাকায় থাকতেন। সেখানে আবুল খায়েরের ফার্নিচারের ব্যবসা রয়েছে। তার ফার্নিচারের দোকানের কর্মচারী নাঈম। আর অন্য একটি ফার্নিচার দোকানের কর্মচারী সাব্বির। রাতে আবুল খায়েরের মোটরসাইকেলে তারা ধোলাইখাল এলাকায় যান। সেখান থেকে আবার মোটরসাইকেল নিয়েই ফিরছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন খায়ের। খোকার মাঠের পাশ দিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে মোটরসাইকেলটিতে পেছন থেকে ধাক্কা দেয়। এতে নাঈম ছিটকে একপাশে পড়ে যায়। সাব্বির ও আবুল খায়ের অন্যপাশে পড়লে, ওই ট্রাকের নিচেই তারা দুজন পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের।

তিনি আরও জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আহত নাঈমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে, সে সুস্থ আছে। ট্রাকটি সনাক্তের জন্য চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

নতুন শিক্ষাক্রমে এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর