Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

ঝালকাঠিতে সন্ত্রাসীদের হামলায় আহত ০৪ জন

সময় সংবাদ লাইভ রিপোর্টঃঝালকাঠির অফিসার্স কোয়ার্টার সংলগ্ন শিশুপার্কের রাস্তায় সন্ত্রাসী হামলায় ০৪ জন আহত হয়েছেন.

ঘটনা সুত্রে জানা যায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মোঃসাইদুর রহমান বাদী হয়ে সোহেল মাহামুদ সহ ৯ জনকে বিবাদী করে ফৌঃকাঃবিঃ১০৭/১১৭ ধারা মতে মামলা দায়ের করেন।যাহার এম আর নং ৫২/২০।অদ্য সেই মামলায় সোহেল মাহামুদ বিবাদীরা মোট ৮ জন আদালতে হাজিরা দিতে আসে।হাজিরা শেষে বাড়ী যাওয়ার পথে জেলা জজ,পুলিশ সুপার,অফিসার্স কোয়াটার,জেলা প্রশাসকের বাস ভবন সংলগ্ন শিশু পার্কের রাস্তায় এ মামলার বাদী সাইদুর ও তাহার সন্ত্রাসী বাহিনিরা বিবাদী সোহেব,সোহেল মাহামুদ সহ হাজিরা দিতে আসা সকলের উপর হামলা চালায়।

এ হামলার ঘটনা তাৎক্ষনিক তার আইনজীবী বিচারকের নজরে আনলে লিখিত ভাবে জানাতে বলেন।বিচারকের কাছে লিখিত ভাবে জানালে আইনগত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।আহতরা ঝালকাঠী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছে।

উল্লেখ্য যে,শহরে একদল নেশায় আসক্ত সন্ত্রাসীরা দুর দুরান্ত থেকে আসা বিচার প্রার্থীদের উপর ভাড়াটিয়া মাস্তান হিসেবে এক পক্ষের হয়ে কাজ করে।আদালত চলা কালীন সময় প্রায়ই আদালত পাড়ার আশ পাশে এদের বিচরন লক্ষ করা যায়।আহতরা বলেন স্যারদের বাসায় যদি সি সি ক্যামেরা থাকে আর সে গুলো যদি দেখা হয় তাহলেই আমাদের উপর এ সন্ত্রাসী হামলার ঘটনা দেখা যাবে। ভুক্তভোগীরা আরও বলেন, আমরা এখন আদালতে হাজিরা দিতে আসতে জীবনের নিরাপত্তার কথা ভাবছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভয়ংকর রূপ নিচ্ছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, আঘাত হানতে পারে ২৬ মে
সড়কে মৃত্যুর মিছিল:দশ বছরে প্রাণহানি ৭৮ হাজার,দায় নিচ্ছে না কেউ
প্রথম ধাপে উপজেলা চেয়ারম্যান হলেন যারা
চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
বেপরোয়া মন্ত্রী-এমপিরা ইসির নজরদারিতে
মে মাসে ১৩টি বজ্রঝড়ের আভাস

আরও খবর