Header Border

ঢাকা, শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে

১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নে দ্বিতীয় বারের মত বিজয়ী জাহিদুল হাসান বাবু

সময় সংবাদ লাইভ রির্পোটঃ প্রথম ধাপের ইউপি নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয় গতকাল ২১তারিখ রোজ সোমবার।বরিশাল বাকেরগন্জ উপজেলার ১৩নং পাদ্রী শিবপুর ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জাহিদুল হাসান বাবু নৌকা মার্কা নিয়ে।২০১৮সালে তার বাবার মৃৃত্যুর পর উপনির্বাচনে তিনি  প্রথম চেয়ারম্যান হন।

জাহিদুল হাসান বাবু একজন তরুণ চেয়ারম্যান।যিনি ইতোমধ্যেই মানুষের মনিকোঠায় স্থান পেয়েছে।যার প্রমাণ দিয়েছে তার জনগন।১৩নং পাদ্রী শিবপুরবাসী। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন মাওলানা আবুল হোসেন খান যিনি হাতপাখা মার্কা নিয়ে নির্বাচন করেন যিনি ২১৯৯ভোট পেয়ে হেরে যান।জাহিদুল হাসান বাবু বিজয়ী হন ৯৬৫৯ভোট পেয়ে।

তার বাবা সাবেক চেয়ারম্যান ও বাকেরগন্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ছিলেন।তিনি পাদ্রী শিবপুর ইউনিয়নকে আওয়ামীলীগের দুর্গে পরিণত করেন।সব সময় মানুষের পাশে থেকে কাজ করতেন।তিনি ২০১৮সালে মারা যান।উপনির্বাচনে তার পিতার যোগ্য উত্তরসূরী হিসাবে নৌকার প্রার্থী হন।জনগন তার বাবার স্থানে আপন করে নিলে তিনি বিজয়ী হন।

তিনি গত তিন বছরে তার বাবার স্থান ধরে রাখে যার প্রমাণ হয় ২০২১ সালের ইউপি নির্বাচন।জনগণ তাদের ভালোবাসা দেখিয়ে দিয়েছেন।তরুণে প্রজন্মের আইকন হিসাবে পরিচিত এই চেয়ারম্যান।যিনি গত উপনির্বাচনে বিজয়ী হয়ে সর্বকনিষ্ঠ চেয়ারম্যান ছিলেন।

তিনি দলীয়ভাবেও দলের সাংগঠনিক কার্যক্রমে একজন সক্রিয় কর্মী।ইতোমধ্যে জেলা উপজেলা নেতাদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন।দলীয় কার্যক্রম ও যেকোন প্রোগামে তিনি অনুপস্থিত থাকেন না।

স্থানীয় জনগণের কাছ থেকে জানা যায় তাদের ভালোবাসার মানুষকে আবারও চেয়ারম্যান পেয়ে খুশি।তারা জানান চেয়ারম্যান হিসাবে জাহিদুল হাসান বাবুই একমাত্র যোগ্য চেয়ারম্যান।

জাহিদুল হাসান বাবু বলেন,আমি আমার জনগণের ভালোবাসায় শিক্ত।জানিনা জনগণের জন্য কতটুকু কাজ করতে পেরেছি।আমার আশা এই ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে পরিনত করব।আমার জন্য দোয়া করবেন যেন সবসময় জনগণের পাশে থেকে নিভৃতে কাজ করে যেতে পারি।

মোঃ কাওছার,সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
ঢাকায় মুক্তিযোদ্ধা সমাবেশ করবে বিএনপি
বিদ্যুৎ-জ্বালানির দাম বৃদ্ধি হবে ‘মরার উপর খাঁড়ার ঘা’: রিজভী
নির্বাচনের আগে বিএনপিকে ভাঙ্গার চেষ্টা হয়েছিল : আমীর খসরু
মির্জা ফখরুল-খসরুর ‘প্রোডাকশন ওয়ারেন্ট’ প্রত্যাহার, আজই মুক্তি

আরও খবর