Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৫.৯৬°সে

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা 

সময় সংবাদ লাইভ রিপোর্টঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে.বর্তমান এ কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে.গতকাল শনিবার রাজধানীর এয়ারপোর্ট সংলগ্ন সিভিল এভিয়েশন কর্মকর্তা কর্মচারী ক্লাবে বার্ষিক মতবিনিময় ও সাধারণ সভায় কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয় ।

জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল(জামুকা) অনুমোদিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোলাইমান মিয়া ও প্রতিষ্ঠাতা মহাসচিব সফিকুল ইসলাম বাবু পুনরায় স্ব-পদে নির্বাচিত হয়েছেন। সদ্যঘোষিত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সজীব সরকার, সহ-সভাপতি শাহ আলম পাঠান, সহ-সভাপতি মেজর মুবাশশেরুল ইবাদ, যুগ্ন মহাসচিব আবু সুফিয়ান ফারুক, যুগ্ন মহাসচিব মামুনুর রশিদ (হালদার মামুন), ঢাকা বিভাগের সভাপতি গোলাম রাব্বানী শান্ত সাংগঠনিক সম্পাদক, ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সাংগঠনিক সম্পাদক এবং মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক নির্বাচিত হন আয়শা আক্তার দ্বীপা। কমিটির চেয়ারম্যান সোলাইমান মিয়া জানান শিগ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সময় সংবাদ লাইভ এর সাথে একান্ত আলাপকালে নবনির্বাচিত মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক আয়েশা আক্তার দীপা জানান মুক্তিযুদ্ধ আমাদের হৃদয়ের স্পন্দন আর মুক্তিযোদ্ধারা হলো আমাদের গর্ব। আমাকে মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোলাইমান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবু ভাইকে। আমি আশা করছি কমিটির সবাইকে নিয়ে মুক্তিযোদ্ধা ও তাদের গর্বিত সন্তান তথা দেশের মানুষের অধিকার আদায়ে কাজ করে যাবো। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নতুন কমিটির জন্য যেন আমরা সততা ও নিষ্ঠা দিয়ে জাতির শেষ্ঠ সন্তান তথা দেশের মানুষের জন্য অবদান রাখতে পারেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
৯৬ হাজার শিক্ষক নিয়োগ আবেদন শুরু, যেভাবে করবেন আবেদন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আরও খবর