Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১.৯৬°সে

“যথাযোগ্য মর্যাদায় পটুয়াখালীর মির্জাগঞ্জে শিক্ষক দিবস পালিত “

সময় সংবাদ রিপোর্ট,মির্জাগঞ্জ প্রতিনিধি : শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্যের আলোকে অন্যান্য স্থানের মতো পটুয়াখালীর মির্জাগঞ্জেও জাতীয় শিক্ষক দিবস পালিত হয়েছে।

আজ ২৭ অক্টোবর ২০২২ বৃহস্পতিবার যথাযোগ্য মর্যাদায় এ দিবসটি পালিত হয়।এ উপলক্ষে সকাল ৯টায় একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে সুবিদখালী শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে উপজেলা অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।শোভাযাত্রায় উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল,কলেজ ও মাদ্রাসার প্রধানগণ,সহকারী শিক্ষক ছাড়াও উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব রেজাউল কবীর উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ মাঠে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় বিভিন্ন শিক্ষক নেতা ছাড়াও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শিক্ষক নেতা জনাব মনিরুজ্জামান হাওলাদার এবং কালব ‘ঘ’ অঞ্চলের ডিরেক্টর শিক্ষক নেতা জনাব মোঃ আঃ মন্নান লোটাস বক্তব্য রাখেন।বক্তারা তাঁদের বক্তব্যে সরকারের কাছে বিভিন্ন ধরনের দাবী তুলে ধরেন এবং দ্রুত বাস্তবায়নের জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।

মোঃ আবদুস সালাম হাওলাদার, মির্জাগঞ্জ প্রতিনিধি,সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হজে গিয়ে ১০ বাংলাদেশির মৃত্যু
কর ও ভ্যাটের চাপ আরও বাড়বে
ইসরাইলের সামরিক ঘাঁটিতে ভয়াবহ ড্রোন হামলা হিজবুল্লাহর
ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সব দেশের প্রতি আহ্বান জাতিসংঘের
মোদি না রাহুল, কে হচ্ছেন ভারতের কান্ডারি?
ঢাকার কাছেই চলে এসেছে সবচেয়ে বিষধর রাসেলস ভাইপার

আরও খবর