Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৪.৯৬°সে

আগৈলঝারা ইউপি নির্বাচনে নৌকা মার্কা প্রত্যাশী শেখ মোঃআল-হাদী

বিশেষ প্রতিবেদক,মো:কাওছারঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের আগৈলঝাড়ায় নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন ৫নং রত্নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী অন্যায়ের বিরুদ্ধে,মাদকের বিপক্ষে আপোষহীন ব্যাক্তি ছাত্রলীগ নেতা শেখ মোঃ আল হাদী। তিনি বরিশাল জেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। রাজপথের বলিষ্ঠ কন্ঠস্বর, দুঃসময়ের ত্যাগি নেতা, রাজপথের পরিক্ষিত সৈনিক,জনপ্রীয়তার শীর্ষে।যে কিনা ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে এসেছেন।

নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী আওয়ামিলীগ পরিবারের সন্তান শেখ মোঃ আল হাদী বলেন, ২০০১ সালে প্রহসনের জাতীয় সংসদ নির্বাচনের দিন রাতে বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীদের হামলায় আমাদের ঘর-বাড়ি ভাংচুর করে আমাদের গ্রাম থেকে তারিয়ে দেয়। তখন গ্রাম ছেড়ে বরিশাল আমাদের খালার বাসায় আশ্রয় নেই। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মোঃ শেখ মনির।আমাদের পরিবার স্বাধীনতার আগ থেকে আওয়ামীলীগ দলের সাথে জরিত।আমাদের  নামে থানায় একাধিক মিথ্যা মামলা দায়ের হয়। পরবর্তীতে পরিস্থিতি শান্ত হলে চার দলীয় জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দলীয় সকল আন্দোলন সংগ্রামে আমি ও আমার পরিবারের সবাই অংশগ্রহন করার কারনে অনেকবার বিএনপি-জামাত জোটের সন্ত্রাসীদের হামলার শিকার হই। মামলা হামলার কারনে ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত বরিশাল শহরে বসবাস করতে বাধ্য হই। তাই আমাকে আমার সাংগঠনিক যোগ্যতা, আমার প্রার্থীতার যথাযথ মূল্যায়ন করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দলীয় মনোনয়ন দেয়ার আবেদন করছি।

ইতিমধ্যে চায়ের দোকান থেকে পড়ার টেবিলে গুন্জন শুরু হয়েছে নৌকার কান্ডারী হতে পারে ছাত্রলীগ নেতা।সাধারণ জনগণের ভাবনায় শেখ আল হাদী একজন তরুণ আর আগামীর ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য তরুণদের দরকার।এই রত্নপুরের নৌকার মাঝি হিসাবে আমরা তাকেই চাই।

তিনি আরও বলেন, যদি দল আমার ত্যাগের মূল্যায়ন করে।দলীয় মনোনয়ন নৌকা দেয়।তাহলে আমি আশাবাদী জনগন আমাকে বিজয়ী করবে এবং বিজয়ী হলে রত্নপুুুর ইউনিয়নকে মডেল ইউনিয়নে পরিনত করব ইনশাাল্লাহ।

সময় সংবাদ লাইভ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা
সব বিরোধী দলের উপজেলা নির্বাচন বর্জন

আরও খবর