Header Border

ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে

আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ জারির অনুরোধ।

সময় সংবাদ রিপোর্টঃ দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোলের কাছে রেড নোটিশ জারির জন্য চিঠি পাঠিয়েছে বাংলাদেশ। ইন্টারপোল ওই চিঠি গ্রহণও করেছে।

সোমবার (২০ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার এনায়েতবাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধনের পর সাংবাদিকদের এমন তথ্য জানান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আইজিপি জানান, ‘পুলিশ হত্যা মামলায় যে নামে চার্জশিট হয়েছে, ওই নামেই রেড নোটিশ জারির জন্য ইন্টারপোলকে চিঠি পাঠানো হয়েছে। একটু আগে খবর পেয়েছি, ইন্টারপোল সেটি গ্রহণও করেছে। এখন বাকি কাজ তারাই করবে।’

তিনি আরো বলেন, আরাভ খানকে ফিরিয়ে আনার জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে। সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে, যেন দেশে ফিরিয়ে এনে তাকে আইনের আওতায় আনা যায়।

এ সময় আরাভ খানের দেশ থেকে পলায়নের ক্ষেত্রে কোনো পুলিশ কর্মকর্তা জড়িত কিনা, ওই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

চিত্রনায়িকা মাহিয়া মাহির ইস্যুতে আইজিপি বলেন, তার বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে পুলিশ গ্রেফতার করেছে। আবার আদালত থেকে তিনি জামিনও পেয়েছেন। তার মামলা তদন্তাধীন রয়েছে।

এ সময় সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো: আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

খুলেছে শিক্ষাপ্রতিষ্ঠান, মানতে হবে নির্দেশনা
আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি
থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী
তাপদাহে হিট অ্যালার্টের মেয়াদ আরও বাড়াল আবহাওয়া অফিস
বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়াল সরকার
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

আরও খবর